আর্কাইভ থেকে দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের ঘটনায় সীমান্ত থেকে রাব্বি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের ঘটনায় সীমান্ত থেকে রাব্বি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকসহ জোড়া খুনের ঘটনায় ঘাতক আশরাফুল ইসলাম রাব্বি (৩৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে ভারতে পালিয়ে যাওয়ার সময় জেলার কসবা সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাব্বি শহরের কাজীপাড়া এলাকার মমিনুল ইসলামের ছেলে।

বুধবার (২২ ডিসেম্বর) পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পূর্ব বিরোধের জের ধরে গত ১৭ ডিসেম্বর রাতে নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল হক ও তার সহযোগী বাদল সরকার। এ ঘটনায় নিহতের ছোট ভাই আক্তারুজ্জামান ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। 
এরই প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে নজরুলের সহযোগী ও কিলিং মিশনে অংশ নেয়া রাব্বিকে সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অর্থনৈতিক লেনদেনকে ঘিরে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়। হত্যাকাণ্ডে আর কেউ জড়িত আছে কি না সেটিও তদন্ত করা হচ্ছে। আজ দুপুরে তাকে  তাদের আদালতে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ডাবল মার্ডার ঘটনায় আশরাফুল আলম রাব্বি অন্যতম প্রধান আসামি। ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে এই হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণ করেছিল।

উল্লেখ্য, নিহত এরশাদুল নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে এবং বাদল ওই ইউনিয়নের নান্দুরা গ্রামের সন্তোষ সরকারের ছেলে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ব্রাহ্মণবাড়িয়ায় | জোড়া | খুনের | ঘটনায় | সীমান্ত | রাব্বি | গ্রেপ্তার