আর্কাইভ থেকে বিনোদন

যশ-নুসরতের জীবনে নতুন অতিথি!

যশ-নুসরতের জীবনে নতুন অতিথি!
অভিনেতা-অভিনেত্রীদের জীবন যেন বরাবরই আলোচনার বিষয়। তাদের জীবনে নতুন কোন মানুষ এল, অথবা নতুন কোন কাজে হাত দিল। নতুন কোন সিনেমা আসতে চলেছে। সবমিলিয়ে জোরদার আলোচনা। বলা যায় উঁকিঝুঁকি চলতেই থাকে। টলিউডে এমনই আলোচনায় বারবার উঠে এসেছে বেশকিছু নাম। যাদের মধ্যে উল্লেখযোগ্য যশ-নুসরত। বিয়ে থেকে বাচ্চা সবক্ষেত্রেই শিরোনামে এসেছেন এই দম্পতি। তবে এবার একেবারে অন্য সুখবর নিয়ে হাজির তারা। বলা যায় সকলকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিজেরাই সে খবর দিলেন সকলকে।
যশ, নুসরাত
যশ, নুসরাত
শনিবার রাতে হঠাৎ ইনস্টাগ্রামে পোস্ট। অভিনেত্রী নুসরাত জাহান লিখলেন, বড় খবর! স্বাভাবিকভাবেই সকলে মুখিয়ে কী এমন বড় খবর দিতে চলেছে অভিনেত্রী। তারপরেই ধীরে ধীরে খোলসা হল আসল তথ্য। তিনি লিখলেন, ‘আমরা আমাদের নিজেদের একটি প্রোডাকশন হাউজ শুরু করতে চলেছি। একটা দারুণ সিনেমাটিক যাত্রা আমাদের সঙ্গে চলবে।’ আবার অন্যদিকে, লাইট-ক্যামেরা এবং আলোর ঝলকানি! আমাদের সিনেমার লোগো কেন্দ্রীয় পর্যায়ে। যা আপনার সিনেমাটিক অভিজ্ঞতাকে অনেক আকর্ষণীয় করে তোলে। আমাদের সঙ্গে একটি অদ্ভুত বিনোদনমূলক যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হন। আপনার ভালোবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।’ যশ-নুসরতকে নিয়ে বহুবার নানা আলোচনা হয়েছে। নুসরাতের বিয়ে তারপর সন্তানের জন্ম। নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ। সন্তানের বাবা হিসেবে উঠে এসেছে যশের নাম। একের পর এক নানা আলোচনা-সমালোচনা চলেছে। সব বিতর্ককে ফুৎকারে উড়িয়ে নিজেদের মতো করে এগিয়ে গিয়েছেন তারা। তবে নতুন কাজ শুরু করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সমস্ত মনের কথা।
 
View this post on Instagram
 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

তবে তারই মধ্যে শুভেচ্ছা জানালেও নুসরতের পোস্টে অনেকেরই মন্তব্য, ‘এই দুটোকে আর কেউ ফিল্ম করতে ডাকে না। তাই নিজেদের প্রোডাকশন হাউজে নিজেরাই হিরো হিরোইন হয়ে ফিল্ম করবে। আর সুপার ডুপার ফ্লপ হবে।’ কেউবা লিখলেন, ‘বিগ নিউজ অ্যালার্ট পড়ার পর ভেবেছিলাম বিয়ের নিউজ, তারপর পুরোটা পড়ে দেখলাম।’ তবে যশ নুসরতের এই নতুন ভেঞ্চারকে শুভেচ্ছাকে জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন যশনুসরতের | জীবনে | নতুন | অতিথি