আর্কাইভ থেকে বাংলাদেশ

জুভেন্টাসেই থাকছেন মোরাতা

জুভেন্টাসেই থাকছেন মোরাতা

কথা ছিলো নতুন বছরের প্রথম ট্রান্সফার উইন্ডোতে ইতালিয়ান সিরি আ’র ক্লাব জুভেন্টাস ছাড়ার কথা ছিলো আলভারো মোরাতা। কিন্তু ক্লাবের ইচ্ছাতেই ছাড়ছেন না তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবের হেড কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি। অধিকাংশ খেলোয়াড়কে রেখে দিতে চায় ইতালিয়ান জায়ান্টরা।

বার্সেলোনার যে অল্পসংখ্যক খেলোয়াড়কে টার্গেট করেছিল, তার মধ্যে জুভেন্টাসের মোরাতা অন্যতম। স্প্যানিশ এই স্ট্রাইকারকে ধারে ক্যাম্প ন্যুয়ে নিয়ে আসার ইচ্ছে ছিলো বার্সার।  তবে, বার্তা সংস্থা এএফপির সংবাদ অনুযায়ী তেমনটা হচ্ছে না। জানুয়ারিতে বর্তমান ক্লাব ছাড়ছেন না  তিনি। 

শুধু অ্যারন রামজির দল ছাড়ার বিষয়ে তাদের অনুমতি আছে। জাতীয় দলে নিয়মিত হওয়ার তাগিদে ইতালি ছেড়ে ইংল্যান্ডে ফিরতে চান ওয়েলস জাতীয় দলের এ মিডফিল্ডার। দলের খেলোয়াড়দের বর্তমান অবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে আলেগ্রি বলেন, ‘মোরাতা কোথাও যাচ্ছে না। গত বছর সে ২১ গোল করেছে। এ মৌসুমে ইতোমধ্যে সাত গোল করে ফেলেছে। সমস্যা হচ্ছে তার মধ্যে সব সময় কিছু না কিছুর অভাব লক্ষ্য করা যায়। আমি তার সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। তাকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছি এই মুহূর্তে তার কোথাও যাওয়া হবে না। দলে তাকে প্রয়োজন রয়েছে।’

আলেগ্রি যোগ করেন, ‘রামজি অনুশীলনে ফিরেছে। তবে জানিয়ে দিয়েছে সে ইংল্যান্ডে ফিরতে চায়। এবারের শীতকালীন ট্রান্সফার মার্কেটে সেই আমাদের একমাত্র খেলোয়াড়।’ শীতের বিরতি কাটিয়ে মাঠে ফেরাটা সুখকর হয়নি ইউভেন্তাসের। নাপোলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে সাবেক চ্যাম্পিয়নরা। ৫ নম্বরে রয়েছে ইউভে। আর নাপোলি রয়েছে টেবিলের তিনে।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন জুভেন্টাসেই | থাকছেন | মোরাতা