আর্কাইভ থেকে বাংলাদেশ

আইভী আমাকে ব্রাদারও বলতো : শামীম ওসমান

আইভী আমাকে ব্রাদারও বলতো : শামীম ওসমান

১৬ জানুয়ারি নারায়নগঞ্জ সিটি নির্বাচন। তৃতীয়বারের মতো আয়োজিত এই নির্বাচন নিয়ে বেশ উত্তাপ দেশের রাজনৈতিক অঙ্গনে। ইতোমধ্যে নির্বাচনে নিজেদের প্রার্থীতা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত ড. সেলিনা হায়াৎ আইভী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে খন্দকার তৈমুর আলম। 

নির্বাচনে নেই শামীম ওসমান। কিন্তু তারপরও আলোচনার কেন্দ্র বিন্দুতে তিনি। বিশেষ করে নারায়ণগঞ্জ সিটির মেয়র ড. সেলিনা হায়াৎ আইভী, নানা সময় শামীম ওসমানকে গডফাদার বলে আখ্যা দিয়েছেন। এতোদিন নির্বাচন নিয়ে কোনও মন্তব্য না করলেও, আজ (সোমবার) সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে করেন  আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। 

নাসিক নির্বাচনে তাকে কেন গডফাদার বলা হয়, এমন প্রশ্নেরউত্তরে শামীম ওসমান বলেন, যে যেমন ভাবে আমাকে ডাকতে চাইবে ডাকতে পারবে। এটা তার বিষয়। 

মুখে নাম না নিলেও শামীম ওসমান ইঙ্গিত করে বলেন, অতীতে প্রয়োজনের সময় আমাকে ফাদার বলে ডাকা হয়েছে। এমনকি ব্রাদারও বলা হয়েছে আমাকে। কিন্তু এখন আমি গডফাদার হয়ে গেছি! তাতেও কোনো সমস্যা নাই। কিন্তু ভুলে আবার মাদার বলে যেন ডাকা না হয়!  

সংবাদ সম্মেলনে নিজের বক্তব্যে তুলে ধরার পাশাপাশি তার পরিবারের বিভিন্ন দিকও তুলে ধরেন তিনি। কোনো চাপের মধ্যে আছেন কিনা সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে, এই সংসদ সদস্য নিজেকে যোদ্ধা হিসেবে অ্যাখা দিয়ে বলেন,  কোনো ঝড় বা চাপকে ভয় পান না রাজনৈতিক কোনো ব্যক্তি। তিনিও পান না।  পরিষ্কাকার জানিয়ে দেন, তিনি কোনো চাপের মধ্যেই নেই। 

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন আইভী | আমাকে | ব্রাদারও | বলতো | | শামীম | ওসমান