আর্কাইভ থেকে বলিউড

হুমকির মুখে শাহরুখের মান্নাত

হুমকির মুখে শাহরুখের মান্নাত

মান্নাত উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হলো বলিউডের কিং খ্যাত রোমান্টিক নায়ক শাহরুখ খানকে।

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) শাহরুখ খানের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে মুম্বাই পুলিশের কাছে। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, মুম্বাই পুলিশের দপ্তরে আসা উড়ো ফোনে রাষ্ট্রের একাধিক জায়গা উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। তালিকায় ছিল শাহরুখের বাড়িও। ফোন কলটি তৎপর করে তোলে প্রশাসনকে। তদন্তে বেড়িয়ে আসে অজ্ঞাত সেই ফোন কলার মধ্যপ্রদেশের জবলপুর জেলার জিতেশ ঠাকুর। আপাতত মধ্যপ্রদেশ পুলিশের হেফাজতে রয়েছেন তিনি।

স্ত্রীর সঙ্গে প্রায়ই অশান্তি হয় জিতেশের। মদপানের মাধ্যমে শান্তি খুঁজেন তিনি। মাতাল অবস্থায় এর আগেও একাধিকবার মধ্যপ্রদেশ সরকারের কন্ট্রোলরুমে ফোন করে হুমকি দিয়েছেন জিতেশ। এবারও মদপানরত অবস্থাতেই শাহরুখের বাড়ি উড়িয়ে দেয়ার  হুমকি দিয়ে ফোন করেন তিনি। 

গ্রেপ্তার হওয়া জিতেশকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। খুব শিগগির আদালতে তোলা হবে তাকে। মহারাষ্ট্র পুলিশ ইতোমধ্যে মধ্যপ্রদেশ পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছে। প্রয়োজনে মহারাষ্ট্র পুলিশের একটি টিমও জিতেশকে জিজ্ঞাসাবাদ করতে পারে। এ ঘটনার সঙ্গে নাশকতার কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে পুলিশ। 

উল্লেখ্য,সমুদ্র পাড়ের চোখজুড়ানো দৃশ্য নিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত শাহরুখ খানের 'মান্নাত'। বাড়িটি এতোটাই বিলাসবহুল যা অনেকের কল্পনার বাইরে। আর তাই পর্যটকদের কাছে আকর্ষণের স্থান হয়ে উঠেছে বাসভবনটি। 

অনন্যা চৈতী

 

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন হুমকির | মুখে | শাহরুখের | মান্নাত