আর্কাইভ থেকে প্রবাস

বাহরাইনের মাঠে পাকিস্তানকে হারালো সিলেট বিভাগ

বাহরাইনের মাঠে পাকিস্তানকে হারালো সিলেট বিভাগ

বাহরাইনে সিলেট ডিভিশন ক্লাব ও পাকিস্তান ক্লাবের ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত। 

কাজের ব্যস্ততার মাঝেও আনন্দকে ভাগাভাগি করে নেয়ার জন্য বাহরাইনে সিলেট ডিভিশনের আয়োজনে সিলেট ডিভিশন ফুটবল ক্লাব ও পাকিস্তান ফুটবল ক্লাবের মধ্যে এক ফ্রেন্ডলি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। গত শুক্রবার (১৪ জানুয়ারি) হামাদ টাউন ইয়থ ক্লাব ফুটবল মাঠে এই খেলাটি অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৯০ মিনিট সময় পর্যন্ত ১-১ গোলে সমতায় শেষ হয় দু’দলের খেলা। পরে ম্যাচের ভাগ্য নির্ধারনে বেছে নেওয়া হয় টাইব্রেকার। সেখানে সিলেট ডিভিশন ফুটবল ক্লাব ৪-২ গোলে জয়লাভ করে। খেলায় সিলেট ডিভিশন ফুটবল ক্লাবের ক্যাপ্টেনের দায়িত্ব পালন করেন কামরান আহমেদ।

সিলেট ডিভিশনের সভাপতি শাহীন আহমদের সভাপতিত্বে ও মো. মেহদী হাসান তালহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ও ডিভিশনের প্রধান উপদেষ্টা কয়েছ আহমদ। বাংলাদেশ সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়ন, বিজনেস ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ,বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, বাহরাইনের বিশিষ্ঠ ব্যবসায়ী শফি উদ্দিন, ওর‌্যিশা কোম্পানির চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন বাহরাইনের | মাঠে | পাকিস্তানকে | হারালো | সিলেট | বিভাগ