আর্কাইভ থেকে বাংলাদেশ

বরিশালের বিপক্ষে কুমিল্লার লড়াকু স্কোর

বরিশালের বিপক্ষে কুমিল্লার লড়াকু স্কোর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেয়া ১৫৯ রানের টার্গেটে ব্যাট করছে ফরচুন বরিশাল। 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। উদ্বোধনী জুটিতে ৩৩ রান সংগ্রহ করার পর নাইম হাসানের শিকার হয়ে ফেরেন ১৯ রান করা ডেলপোর্ট। দলীয় ৪৭ রানে বিদায় নেন ৬ রান করা প্রোটিয়ার ব্যাটার ডু প্লেসি। তাকে ফেরান বরিশালের অধিনায়ক সাকিব। 

দলীয় ৭১ রানে অধিনায়ক ইমরুল ১৬ রান করে ব্র্যাভোর বলে উইকেটের পেছনে সোহানকে ক্যাচ দিয়ে ফেরেন। অর্ধশত থেকে দুই রান দূরে থাকতে লিন্টটের বলে চতুর্থ উইকেট হিসেবে গেইলের হাতে ক্যাচ দিয়ে বিদায় হন জয়। 

দলীয় ১১৭ রানে ১৭ রান করে মুমিনুল হক সাকিবের দ্বিতীয় শিকারে পরিণত হন। ১৩৪ রানে পরপর দুই বলে ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্র্যাভো অঙ্কন ও নাহিদুলকে ফেরত পাঠান। শেষ দিকে করিম জানাতের ১৬ বলে ২৯ রানের কল্যানে কুমিল্লা ১৫৮ রান সংগ্রহ করে। 

বরিশালের হয়ে ব্র্যাভো ৩টি, সাকিব ২টি এবং নাইম ও লিন্টট একটি করে উইকেট লাভ করেন।

ফরচুন বরিশাল একাদশ : 
সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসাইন শান্ত, সৈকত আলী, তৌহিদ হৃদয়, ক্রিস গেইল, ডুয়াইনব ব্র্যাভো, নুরুল হাসান সোহান, জিয়াউর রহমান, জ্যাকব লিনটট, নাইম হাসান ও তাইজুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : 
ইমরুল কায়েস (অধিনায়ক), ফাফ ডু প্লেসিস, মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, মাহিদুল অঙ্কন, মো. শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, ক্যামেরুন ডেলপোর্ট ও করিম জানাত।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন বরিশালের | বিপক্ষে | কুমিল্লার | লড়াকু | স্কোর