আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রিয়াঙ্কাকে রাত জাগার প্রস্তুতি নিতে বললেন অনুশকা

প্রিয়াঙ্কাকে রাত জাগার প্রস্তুতি নিতে বললেন অনুশকা

সারোগেসির মাধ্যমে সন্তানের মা হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা ও নিক জোনাস মা-বাবা হওয়ার খবর জানিয়েছেন। এরপর তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন চলচ্চিত্র জগৎ ও অন্য পেশার শুভাকাঙ্খীরা।

হলিউডে সময় বেশি দিলেও বলিউডে প্রিয়াঙ্কার বন্ধুর সংখ্যা কম নয়। লারা ভূপতি, পূজা হেগড়ে, নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল— অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই তালিকায় যুক্ত হলেন অনুশকা শর্মা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাট-পত্নী লিখেছেন, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, দুজনের জন্যই রইল শুভেচ্ছা। অনাস্বাদিত আনন্দ ভাগের অভিজ্ঞতা এবং ভালোবাসা তো বটেই, পাশাপাশি রাত জাগার জন্যও একেবারে প্রস্তুত হয়ে থেকো। আর পুঁচকেটিকেও অফুরান ভালোবাসা।

উল্লেখ্য, গেলো ১১ জানুয়ারি, মঙ্গলবার এক পূর্ণ করল বিরাট-আনুশকার নয়নের মণি ভামিকা। দক্ষিণ আফ্রিকার মাটিতেই ঘরোয়া আয়োজনেই মেয়ের প্রথম জন্মদিন সেলিব্রেট করেন বিরাট-আনুশকা। সাদা-হলুদ-আকাশি রঙা বেলুন দিয়ে সাজানো হোটেলের খোলা ছাদেই বসেছিল এ সেলিব্রেশনের আসর। টিম ইন্ডিয়ার সদস্য ও তাদের পরিবারের উপস্থিতিতেই ভামিকার প্রথম জন্মদিন উদযাপন করছিলেন বিরাট-অনুশকা।

এ সম্পর্কিত আরও পড়ুন প্রিয়াঙ্কাকে | রাত | জাগার | প্রস্তুতি | নিতে | অনুশকা