আর্কাইভ থেকে বাংলাদেশ

করোনা আক্রান্ত আরও ২ মন্ত্রী

করোনা আক্রান্ত আরও ২ মন্ত্রী

করোনা আক্রান্ত হয়েছেন সরকারের আরও দুই মন্ত্রী। তাদের একজন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। আর অপর জন হচ্ছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

বুধবার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা দেন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। আজ রিপোর্ট করোনা পজিটিভ বলে জানানো হয়। মন্ত্রী উপসর্গ নিয়ে নিজ সরকারি বাসায় আইসোলেশনে রয়েছেন। তিনি রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, এর আগেও পরিবেশ মন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ২০২০ সালের ১২ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এদিকে, সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ। সংস্কৃতি মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান সেই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিমন্ত্রী ও তার স্ত্রী ড. সোহেলা আক্তার দুজনই মৃদু উপসর্গ নিয়ে বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের দ্বিতীয়বার করোনা শনাক্ত হয়। এর আগে মন্ত্রী বীর বাহাদুর ২০২০ সালের ৬ জুন প্রথমবার করোনায় আক্রান্ত হন।

একই দিন (বৃহস্পতিবার) খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারেরও করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি বর্তমানে ঢাকায় সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

গেলো ৪ জানুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের করোনা শনাক্ত হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন করোনা | আক্রান্ত | আরও | ২ | মন্ত্রী