আর্কাইভ থেকে বলিউড

হৃত্বিকের সঙ্গে মাস্কের আড়ালে কে এই নারী ?

হৃত্বিকের সঙ্গে মাস্কের আড়ালে কে এই নারী ?

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় হৃত্বিক রোশনের। দুই ছেলে রয়েছে এই দম্পতির। বিচ্ছেদের পরও বন্ধুত্ব অটুট ছিল হৃত্বিক ও সুজানের মধ্যে। শুধু তাই নয় একসঙ্গে মাঝে মধ্যে বেড়াতেও যেতেন তাঁরা।

বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন সুজান। এবার বসন্তের আগমন হল হৃত্বিকের জীবনেও। গেল শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে এক রহস্যময়ীর সঙ্গে ডিনার ডেটে যান হৃত্বিক। রেস্তোরা থেকে বেরোনোর সময় তাঁদের দিকে তাক করে জ্বলে ওঠে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশলাইট। যদিও মাস্কের আড়ালেই ছিলেন হৃত্বিক ও সেই রহস্যময়ী নারী। হৃত্বিকের সঙ্গে থাকা ওই নারীকে নিয়ে চলছে জল্পন-কল্পনা।

আর ‘একা’ নন হৃতিক রোশন? খুঁজে পেলেন জীবনসঙ্গী? ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে বলিউডের ‘গ্রিক দেবতা’-র প্রেমের গুঞ্জন কি তবে সত্যি? হৃতিকের হাতে হাত ধরা সেই রহস্যময়ী তরুণীর খোঁজ পাওয়ার সঙ্গে সঙ্গে জোর চর্চা বলিপাড়ায়।

সাবার সঙ্গে যোগাযোগ করেছিল ভারতীয় এক সংবাদমাধ্যম। সাংবাদিকের সঙ্গে কথোপকথন শুরু হয়েছে আড্ডা দিয়ে। কিন্তু যে মুহূর্তে হৃতিকের প্রসঙ্গ উঠেছে, একটু অপ্রস্তুত হয়ে সাবা বলেন পরে ফোন করবেন। কিন্তু সেই ফোন আর আসেনি সাংবাদিকদের কাছে। প্রেমের খবরে সাবা কিছু না বললেও নাকচও করেননি। আর তা থেকেই খানিক নিশ্চিত হয়ে গিয়েছে বলিপাড়া।

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ জন একটি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুগ্গু (হৃতিকের ডাক নাম) তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে হৃত্বিকের। তবে আপাতত এ নিয়ে দু’জনের তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে সামনে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই।

হৃত্বিকের প্রেমিকার আসল নাম সাবা গড়েবাল। স্বেচ্ছায় মুসলিম ধর্ম গ্রহণ করে হয়েছেন সাবা আজাদ। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’-এ সহ-গায়ক, নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের পুত্র ইমাদ শাহের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সাবা। তবে সেই সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।

সাবা-হৃতিকের প্রেম নিয়ে যে গুঞ্জন তার জল ঠিক কতদূর গড়ায় এখন সেটাই দেখার বিষয়!

অনন্যা চৈতী

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন হৃত্বিকের | সঙ্গে | মাস্কের | আড়ালে | কে | নারী |