আর্কাইভ থেকে বলিউড

শ্বশুরবাড়িতে হালুয়া রাধলেন ক্যাটরিনা, এবার পালা কিয়ারার

শ্বশুরবাড়িতে হালুয়া রাধলেন ক্যাটরিনা, এবার পালা কিয়ারার
বলিপাড়ার জনপ্রিয় জুটি কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্র। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছেন তারা। বিয়ের পর নতুন দম্পতিকে দেখার জন্য কৌতূহলও কম ছিল না। বিয়ের পর শ্বশুরবাড়িতে কেমন সময় কাটছে কিয়ারার, সেই নিয়েও ছিল বিস্তর কৌতূহল। এর আগে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়েও আগ্রহ তৈরি হয়েছিল দর্শকের মধ্যে। কারণ সিড-কিয়ারার মতোই ভি-ক্যাটও বিয়ের ঠিক আগে অবধি মুখে কুলুপ এঁটেছিলেন নিজেদের সম্পর্ক নিয়ে। তাই তাদের বিবাহিত জীবন নিয়ে বাড়তি কৌতূহল অনেকেরই।
ক্যাটরিনা, ভিকি
ক্যাটরিনা, ভিকি
বিয়ের পর পর ভিকি একবার তার স্ত্রীকে সম্বোধন করে আদুরে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যে ছবিতে দেখা গিয়েছিল, এক বাটি হালুয়া নিয়ে রয়েছেন নায়ক। বিয়ের পর কৌশল পরিবারের সকলের জন্য হালুয়া তৈরি করেছিলেন ক্যাটরিনা। এবার পালা কিয়ারার। শ্বশুরবাড়িতে গিয়ে তিনি কী রান্না করলেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিয়ের পর এখনও পর্যন্ত কোনও রান্নাই করেননি তিনি। কিয়ারা বলেন, “আমি এখনও পর্যন্ত রান্নাঘরে সে ভাবে যাইনি বলতে পারেন। মনে হয় একদিন পানি গরম করেছিলাম। আমার স্বামী সিদ্ধার্থ খুব ভাল রান্না করে। ও নিজের জন্য রান্না করে, সঙ্গে আমিও খেয়ে নিই।” স্বামীর রান্নার প্রশংসায় পঞ্চমুখ শোনাল নায়িকাকে। কিয়ারা জানিয়েছেন সিদ্ধার্থ খুব ভাল রুটি তৈরি করতে পারেন।
কিয়ারা, সিদ্ধার্থ
কিয়ারা, সিদ্ধার্থ
সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে আটারি-ওয়াঘা সীমান্তে। সেখানে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছেন, শিখেছেন বন্দুক চালানোও। জওয়ানদের সঙ্গে দড়ি টানাটানি খেলাতেও মেতেছিলেন অভিনেত্রী। পেশাগত জীবনে অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিয়ারা। জানা গেছে, ‘ডন ৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যেতে চলেছে তাকে। শোনা গিয়েছিল, ছবিতে রোমার চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাকে। তবে এখন খবর, নতুন ‘ডন ৩’ ছবির জন্য নাকি নতুন করে ভাবা হচ্ছে সব চরিত্রকে। রোমা চরিত্র যে থাকবেই আগামী ছবিতে, তার কোনও নিশ্চয়তা নেই।

এ সম্পর্কিত আরও পড়ুন শ্বশুরবাড়িতে | হালুয়া | রাধলেন | ক্যাটরিনা | এবার | পালা | কিয়ারার