আর্কাইভ থেকে বাংলাদেশ

মিরপুরের মাঠে দুই বন্ধুর লড়াই

মিরপুরের মাঠে দুই বন্ধুর লড়াই

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মঞ্চে আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন মিনিস্টার গ্রুপ ঢাকা।

মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করছে মাহমুদউল্লাহর দল। ইতোমধ্যেই প্লে অফ নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশাল। দুই দলই ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের এক ও দুই নম্বরে আছে। বাকি দুটি জায়গায়র জন্য লড়ছে মিনিস্টার গ্রুপ ঢাকা, চট্টগ্রাম চ্যালেঞ্জা্র্স এবং খুলনা টাইগার্স। ৯ ম্যাচে ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে মিনিস্টার ঢাকা লড়াইয়ে এগিয়ে আছে। আজই তাদের শেষ ম্যাচ। যে ম্যাচটি জিতলে ঢাকার প্লে অফ নিশ্চিত হয়ে যাবে।

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ: 
মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাইম শেখ, জহুরুল ইসলাম  (উইকেটরক্ষ), শুভাগত হোম চৌধুরী, এমডি রুবেল হোসেন, শফিউল ইসলাম, শামসুর রহমান শুভ, আজমতুল্লাহ ওমরজাই, ফজল হক ফারুকী, কায়েস আহমেদ।

ফরচুন বরিশাল একাদশ: 
সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, জিয়াউর রহমান, ডোয়াইন ব্রাভো, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষ), মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা, শফিকুল ইসলাম।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন মিরপুরের | মাঠে | দুই | বন্ধুর | লড়াই