আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ের কারণে ক্রিকেট থেকে ছুটি!

বিয়ের কারণে ক্রিকেট থেকে ছুটি!

পাঁচ বছর ধরেই ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক ভিনি রমনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন গ্লেন ম্যাক্সওয়েল। বছর দুই আগে আংটি বদলও করেছেন তারা। কিন্তু বিয়ের সময়টা ঠিক বের করতে পারছিলেন না তিনি। একদিকে করোনার বিধিনিষেধ, অন্যদিকে নিজের ব্যস্ত ক্রিকেট সূচি। 

শেষ পর্যন্ত একটু ফাঁকা সময় বের করলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। দিন-তারিখও ঠিক হলো। এরপরই জানতে পারলেন, ওই সময় পাকিস্তান সফর নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। এবার তো আর বিয়ে পেছানোর সুযোগ নেই। ম্যাক্সওয়েলকে তাই পাকিস্তান সফরের চিন্তা বাদ দিতে হয়েছে। হয়তো খেলা হবে না আইপিএলের শুরুর দিকেও।

তামিল ভাষায় লেখা ম্যাক্সওয়েল-ভিনি রমনের বিয়ের নিমন্ত্রণপত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই কার্ড অনুযায়ী আগামী ২৭ মার্চ মেলবোর্নের ব্ল্যাকবার্ন রোডের একটি হলে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা। বিয়ের কারণে পাকিস্তান সফরে না-ও যাওয়া হতে পারে, ম্যাক্সওয়েল এটা আঁচ করতে পেরেছিলেন গত বছরের নভেম্বরেই। অস্ট্রেলিয়ায় করোনা বিধিনিষেধের কারণে এত দিন বিয়েটা সারতে পারেননি। 

পাকিস্তান সফরে তিনটি করে টেস্ট ও ওয়ানডের পর একটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। ৪ মার্চ সিরিজ শুরু হয়ে ৫ এপ্রিল টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে সফর। এদিকে ম্যাক্সওয়েল-রমন বিয়ের দিন ঠিক করেছেন ২৭ মার্চ। 

স্বাভাবিকভাবেই পাকিস্তান সফরে তার খেলা হচ্ছে না। ওই সফরের টেস্ট দল ঘোষণা করলেও এখনো ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল দেয়নি অস্ট্রেলিয়া। তবে সেই দলে যে ম্যাক্সওয়েল থাকছেন না, এটা নিশ্চিত হয়ে গেছে এখনই।

ম্যাক্সওয়েলের হবু স্ত্রী ভিনি রমন ভারতের তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তার জন্ম হলেও বেড়ে ওঠা অস্ট্রেলিয়াতেই। ভিক্টোরিয়ার মেন্টোন গার্স সেকেন্ডারি কলেজে তিনি পড়াশোনা করেছেন। বর্তমানে ভিনি পেশায় একজন চিকিৎসক। অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে ২০১৭ সাল থেকে প্রেমের সম্পর্কে জড়ান ভিনি।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন বিয়ের | কারণে | ক্রিকেট | ছুটি