আর্কাইভ থেকে বাংলাদেশ

পুলিশের মারধরে সুনামগঞ্জ এক ব্যক্তির মৃত্যু

পুলিশের মারধরে সুনামগঞ্জ এক ব্যক্তির মৃত্যু

সুনামগঞ্জের শান্তিগঞ্জে পুলিশের মারধরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুজ্জামান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার জন্য গেলে তোপের মুখে পড়ন তিনি। পরে দ্রুত স্থান ত্যাগ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুজ্জামানের গাড়ি মরদেহের ওপর দিয়ে এসেছে,এমন কথা ঘটনাস্থলে প্রচার হওয়ায় আরও বিক্ষুব্ধ হয় স্থানীয় মানুষ।

আজ সোমবার (২১ ফেব্রুয়ারি) বেলা ২টা থেকে এই অবরোধ শুরু হয় সুনামগঞ্জ-সিলেট সড়ক। 

এই ঘটনাকে কেন্দ্র করে কয়েক হাজার মানুষ সড়ক অবরোধ করে রেখেছিল। তাতে করে সুনামগঞ্জ-সিলেট সড়কে কয়েকশ যানবাহন আটকা পড়েছে।চরম  দুর্ভোগে পড়েছেন অনেক  মানুষ।
 
পরিস্থিতি শান্ত করতে গিয়ে দক্ষিণ সুনামগঞ্জের  বিক্ষোভে অংশ নেওয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার জানান, গত ৯ ফেব্রুয়ারি শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামের উজির মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে গরু চোর সন্দেহে পুলিশ আটক করে। পরদিন ১০ ফেব্রুয়ারি জামিন লাভ করেন তিনি। তবে পুলিশের মারধরে অসুস্থ হয়ে পড়েন উজির মিয়া। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার সেখানে তার মৃত্যু হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ওখানে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ পাঠানো হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটও রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন পুলিশের | মারধরে | সুনামগঞ্জ | এক | ব্যক্তির | মৃত্যু