আর্কাইভ থেকে বাংলাদেশ

পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজে থাকবে টিকটক!

পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজে থাকবে টিকটক!

দীর্ঘ ২৩ বছর পর পাকিস্তান সফরে গিয়ে কোনো পূর্ণাঙ্গ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। সফরে পাকিস্তানের বিপক্ষে তিনটি করে টেস্ট ও ওয়ানডে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। রাওয়ালপিন্ডিতে আগামী ৪ মার্চে টেস্ট দিয়ে সফর শুরু করবে অস্ট্রেলিয়া। এরপর ১২ মার্চ করাচি ও ২১ মার্চ লাহোরে বাকি দুইটি টেস্ট খেলবে ক্যাঙ্গারুরা।

ঐতিহাসিক টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে জনপ্রিয় চীনা অ্যাপ টিকটক। পাকিস্তানে এই প্রথম কোনো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম কোনো সিরিজের টাইটেল স্পন্সর হলো। ভারতে গত ১ বছর ধরেই নিষিদ্ধ সংক্ষিপ্ত ভিডিও তৈরি করার জন্য জনপ্রিয় এই অ্যাপটি এর আগে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্পন্সর ছিলো প্রতিষ্ঠানটি।  

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, পিএসএলের মাধ্যমে টিকটকের সাথে এরইমধ্যে আমাদের সুন্দর একটা সম্পর্ক গড়ে উঠেছে। সেই সম্পর্ক আমরা এমন এক সিরিজে আরও দৃঢ় করছি যা সম্ভবত বছরেরই সেরা সিরিজ হতে যাচ্ছে।

সফরে টেস্টের পাশাপাশি হবে ওয়ানডে ম্যাচও। তিন ম্যাচের প্রথম দুটি হবে ২৯ ও ৩১ মার্চ। আর শেষটি হবে এপ্রিলের ২ তারিখে। সবগুলো ম্যাচই হবে রাওয়ালপিন্ডিতে। এপ্রিলের ৫ তারিখে অনুষ্ঠিত হবে সফরের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন পাকিস্তানঅস্ট্রেলিয়া | সিরিজে | থাকবে | টিকটক