আর্কাইভ থেকে ঢালিউড

স্যালুট পরীমণি...

স্যালুট পরীমণি...

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বিভিন্ন সময়ে নানান বিষয় আলোচিত,সমালোচিত তিনি। তবে এবার হলেন প্রশংসিত।

সম্প্রতি পরীমনি অভিনয় করছেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমায়। এ সিনেমার সেটেই ঘটে গেছে এক দারুণ ঘটনা। সহশিল্পীকে স্বামীর দেয়া নাকফুল উপহার দিয়েছেন আলোচিত এ অভিনেত্রী।

নিজের ফেসবুকে পোস্ট করে এমনটাই জানিয়েছেন নির্মাতা অরণ্য আনোয়ার। তিনি লিখেছেন, শুটিং পেকাপ করে  টিমের সাথে খেতে বসেছেন তারা। এ সময় কে একজন বলল- পরী তাকে ডাকছেন। সেটের মধ্যে একটা রুমে পরী তখন রাজের সাথে ঢাকায় ফিরে যাবার আয়োজনে ব্যস্ত। তাকে দেখেই বলল, পরীর সন্তানের চরিত্রে অভিনয় করা শিশুটাকে সে ভালো কিছু উপহার দিতে চান। তার কথা শেষ হবার আগেই অরণ্য উত্তরে জানিয়েছেন, তার প্রোডাকশন আগেই শিশুটির সম্মানি বাবদ একটা নির্দিষ্ট অংকের খাম ওর মায়ের হাতে তুলে দিয়েছে। সেটাকেই তিনি যথেষ্ট বলে মনে করেন।

খাওয়া শেষে উঠানে সেই দৃশ্যের শুটিং আয়োজন করছেন এ সময় আবার ঘরের ভেতর থেকে পরীর ডাক আসল। তিনি পরীকে বিদায় দিতে ঢুকতেই দেখেন রাজ আর পরীর হাতে একটা সোনার রিং জাতীয় কোনো কিছুর একটা ছোট বক্স। পাশে বসা সেই শিশুটির মা। পরী তাকে দেখে বললেন, বিয়ের সময় তাকে রাজের উপহার দেয়া দুটো নাকফুলের একটা হচ্ছে এটা। তিনি বাবুটাকে অরণ্যের হাত দিয়ে এই নাকফুল উপহার দিতে চান। এ কথা শুনে অরণ্য হতভম্ব হেয়ে যান। পরী আবার বলেন, গেলো কটা দিন বাচ্চাটার সাথে মায়ের চরিত্রে অভিনয় করে তার প্রতি পরীর মায়া তৈরি হয়েছে।

অরণ্য আরও লিখেছেন, আবেগ আপ্লুত হয়ে শ্রদ্ধায় নত হলেন তিনি পরীর কাছে। উপহার দেয়ার ছবিটা স্মৃতি হিসেবে তুলে রাখতে চাইলে রাজ জানিয়েছেন, নিরব ভালোবাসাটা নিরবই থাকুক ছবি তোলার দরকার নেই।

ছবি তোলা আর হলো না। কিন্তু পরীর এ আবেগের কথা অরণ্য লিখবেন না, মানুষকে জানাবেন না, এমন মানুষ তিনি নন। তাই পরীর এই নীরব ভালোবাসার কথা সবাইকে জানাতে অরণ্য ফেইসবুকে নিজের ওয়ালে পুরো ঘটনাটা পোস্ট করেছেন।  

অরণ্য আরো লিখেছেন, স্যালুট পরীমনি। সাথে শ্রদ্ধা ও ভালোবাসা।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন স্যালুট | পরীমণি