আর্কাইভ থেকে বলিউড

‘বাহুবলী ২’-র রেকর্ড ভাঙলো ‘আরআরআর’

‘বাহুবলী ২’-র রেকর্ড ভাঙলো ‘আরআরআর’

গেলো সপ্তাহজুড়ে রাম চরণ, এনটিআর, রাজামৌলী বিভিন্ন শহরে ঘুরছেন ‘আরআরআর’ এর প্রচারের জন্য। বরোদা, দিল্লি, জয়পুরের হাওয়া মহল, অমৃতসরের স্বর্ণমন্দিরে দেখা দিয়ে মঙ্গলবার কলকাতায় হাওয়া ব্রিজে এসেছিলেন তিন তারকা।

নির্মাতারা প্রায় ৩৩৬ কোটি টাকা ঢেলেছেন ‘আরআরআর’কে পর্দায় আনতে। তা ছাড়া জিএসটি এবং অভিনেতাদের পারিশ্রমিকের হিসেব আলাদা। এতো বিশাল অঙ্কের টাকা ঢেলে লস করেননি প্রযোজক তা প্রথম দিনেই প্রমাণ পেলেন। প্রথম দিনেই সেই ছবির লাভের অঙ্কে স্বস্তির নিশ্বাস পরিচালক-প্রযোজকদের।

রাজামৌলী নিজেকেই ছাপিয়ে গেলেন। নিজের ছবি ‘বাহুবলী ২’-র রেকর্ড ভেঙে ফেললেন নিজের দ্বিতীয় ছবিতেই! ‘আরআরআর’। রাজামৌলীর ছবি প্রথম দিনেই ২২৩ কোটি ব্যবসা করে ফেলল সারা বিশ্বে। আর তার পরেই সেরার তকমা পেল বড় বাজেটের এই ছবি।

২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রাজামৌলীর ছবি। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবি। ‘আরআরআ’’-এ বাড়তি পাওনা আলিয়ার। ছবি মুক্তির পরেই উন্মাদনা ছড়িয়েছে দিকে দিকে।

এতো দিন যে কথা ‘বাহুবলী ২’-র জন্য সত্য ছিল। এখন তার জায়গা নিল একই পরিচালকের পরের ছবি। প্রথম দিনে বিশ্বব্যাপী ব্যবসার নিরিখে সেরা হল ‘রাইজ রোর রিভোল্ট’।

 

এ সম্পর্কিত আরও পড়ুন বাহুবলী | ২র | রেকর্ড | ভাঙলো | আরআরআর