আর্কাইভ থেকে বলিউড

যার স্পর্শে তারকাদের বয়স যায় কমে

যার স্পর্শে তারকাদের বয়স যায় কমে
মায়ানগরী মুম্বাই। সাগরপাড়ের এই শহরটা বড়ই বিচিত্র। এই শহরে একটু চেষ্টা করলেই নানা ছুতোয় নাম কেনা যায়। তেমনই একজন ওরহান অবত্রমণি তথা ওরি। বিভিন্ন বড়-বড় পার্টিতে তাকে দেখা যায় অদ্ভুতভাবে। ওরি বলি অভিনেতাও নন আবার জানেন না নাচ গানও। তবুও তাকে মোটা টাকা দিয়ে আমন্ত্রণ জানানো হয় বলিউডের পার্টিগুলোতে। বলিউডের একের পর এক পার্টির মধ্যমণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমণি। এক রাতে তার উপার্জন ২৫ থেকে ৩০ লক্ষ। হ্যাঁ। একদম ঠিক শুনেছেন। এর বাইরেও মোটা টাকা দিয়ে পার্টিতে ডাকা হয় তাকে। দীপিকা পাডুকান থেকে শাহরুখ, সারা আলি খান, কারিশমা কাপূর, কারিনা কাপূর, থেকে অনন্যা পাণ্ডে কিংবা জাহ্নবী কাপুর। এসব তারকার সঙ্গে প্রায়ই ছবি তোলেন ওরি। কিন্তু কে এই ওরি? কী তার পেশা? কেন এতো জনপ্রিয় সে তারকাদের কাছে?
ওরি
ওরি
সারা বছর খেটেও যে অর্থ রোজগার করতে কালঘাম ছুটে যায় অনেকের, তা একটি পার্টিতেই বাঁ হাতে রোজগার করেন ওরি। তার একটিমাত্র কাজ- সেলিব্রেটিদের পাশে গিয়ে তাদের স্পর্শ করে ছবি তোলা। এরপর সেগুলিকে ইনস্টাগ্রামে আপলোড করেন তিনি। এর জন্য ২৫-৩০ লাখ টাকা পান ওরি। এবার বলবেন, যে কেউ কি ছুঁতে বা জড়িয়ে ধরতে পারবে এসব তারকাদের? এমনিতে তো তাদের কাছে কাউকে ঘেঁষতে দেন না নিরাপত্তা রক্ষীরা। ওরি তাহলে ব্যতিক্রম কেন? কেন তার ছোঁয়া পেতে চান তারকারা? বিষয়টি ওরিই খোলসা করেছেন বিগ বসের বাড়িতে এসে। সম্প্রতি ওরিকে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে সালমন খান ডেকেছিলেন তার বিগ বসের বাড়িতে। সেখানে নিজে মুখেই নিজের রোজগারের পন্থা ‘বিগ বস’- এর মঞ্চে ফাঁস করলেন ওরি। বিগ বসের সঞ্চালক ওরির কাছে জানতে চান কীভাবে টাকা রোজগার করেন ওরি? যা-যা তিনি বলেছেন, তা শুনে চমকে গিয়েছেন সক্কলে। তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েঞ্জার। ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তার অনুরাগী সংখ্যা ৫৭৭ মিলিয়ন। সোশ্যাল মিডিয়া থেকেই শুধু একদিনে ২৫-৩০ লাখ টাকা রোজগার করেন। এর বাইরেও রয়েছে মোটা টাকা উপার্জন। আসলে ওরহানকে একটি বিশেষ কারণে আমন্ত্রণ জানানো হয় বলিউডের পার্টিতে। কি সেই কারণ!
ওরি
ওরি
ওরির স্পর্শে নাকি জাদু আছে। তিনি যদি কাউকে স্পর্শ করে ছবি তোলেন তা হলে তার বয়স নাকি কমে যায়। এমনটাই বিশ্বাস করেন বলিউডের একটা বড় অংশ। আর তাই লাখ-লাখ টাকা দিয়ে তাকে আমন্ত্রণ জানানো হয় বিভিন্ন পার্টিতে। জানেন তো, তারকাদের বয়স কমিয়ে রাখাটা শোবিজের অংশ। যত তরুণ দেখতে লাগবে, ততই বেশি বাড়বে তাদের পর্দার সময়-সীমা। আর সেই তারুণ্যের জাদু যদি থাকে ওরির ছোঁয়ায়, তিনি তো লাভবান হবেনই। তাই তার ছোঁয়া পেতে উদগ্রীব থাকেন নায়িকারা। ঠিক এ কারণেই সমস্ত বড় তারকাদের সঙ্গে তার ওঠাবসা। যে পোজ দিয়ে তিনি শাহরুখ খানের সঙ্গে ছবি তোলেন, ঠিক একই পোজে ছবি তোলেন অনন্যা পাণ্ডেদের সঙ্গে। বলিউডের তারকারা তাদের পার্টিতে আমন্ত্রণ জানান ওরিকে।
ওরি
ওরি
কেবল তাই নয়, অভিনেত্রীদের মধ্যে তিনি প্রচণ্ডভাবে জনপ্রিয় এক ব্যক্তি। সকলের হাঁড়ির খবরও থাকে ওরির কাছে। অবাক লাগছে তাই না? শুধু আপনি নন, ওরির উপার্জনের পন্থা শুনে অবাক হয়েছেন করণ জোহারও। হতভম্ব হন সালমন খানও।  

এ সম্পর্কিত আরও পড়ুন যার | স্পর্শে | তারকাদের | বয়স | যায় | কমে