আর্কাইভ থেকে বাংলাদেশ

দেবরকে বিয়ে; ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যা

দেবরকে বিয়ে; ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যা

শহর ভানু (৪৫) নামে এক গৃহবধূ তার দেবরকে বিয়ে করার অপরাধে সাবেক স্বামী তাকে হত্যা করেছে । এ ঘটনায় সাবেক স্বামী খোকনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আজ রোববার (১৭ এপ্রিল) লক্ষ্মীপুরের স্টেডিয়াম এলাকার সিরাজ মিয়ার বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। খোকন বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার চরজলিক গ্রামের মেহের আলীর ছেলে। শহর ভানু পঞ্চগড় জেলার দেবীগঞ্জের বাসিন্দা ফজর আলীর মেয়ে।  

পুলিশ জানায়, খোকন ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় কাঁচামালের ব্যবসা করতেন। খোকন ও শহর ভানুর ৩০ বছরের সংসারে ৩ ছেলে রয়েছে। এর মধ্যে দুই ছেলে বিয়ে করেছে। খোকনের সৎ ভাই ফকির শেখ। সম্প্রতি খোকনকে তালাক দিয়ে ফকির শেখের হাত ধরে পালিয়ে আসে ভানু। কিন্তু কোথায় গেছে তা জানত না খোকন। 

খোঁজ নিয়ে জানতে পারেন, তারা লক্ষ্মীপুরে ভাড়া বাসায় থাকে। জেলা স্টেডিয়ামের পাশে ২১ দিন ধরে ফকির ও ভানু বসবাস করছে। রোববার সকালে বাসায় এসে ক্ষিপ্ত হয়ে খোকন ধারালো অস্ত্র দিয়ে ভানুকে জবাই করে হত্যা করে।পাশের ভাড়াটিয়ারা বলেন, খোকন ও ভানু ঝগড়া করছিল। হঠাৎ ভানু চিৎকার দিয়ে উঠে। তারা দেখেন দরজা বন্ধ। কিছু সময় পর দরজা খুলে খোকন পালিয়ে যাওয়ার চেষ্টা এতে আশপাশের লোকজন তাকে ধরে রেখে পুলিশে খবর দেয়। সে সময় মেঝেতে ভানু রক্তাক্ত মেঝেতে পড়েছিল।
 
পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এসআই /

এ সম্পর্কিত আরও পড়ুন দেবরকে | বিয়ে | ছুরিকাঘাতে | গৃহবধূকে | হত্যা