আর্কাইভ থেকে বাংলাদেশ

পুত্র সন্তানের জন্ম দিলেন নাসির-তামিমা

পুত্র সন্তানের জন্ম দিলেন নাসির-তামিমা

ছেলে সন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ৮ এপ্রিল তাদের কোলজুড়ে ছেলেসন্তান এসেছে। এতদিন আগে ছেলে হলেও সোমবার (১৮ এপ্রিল) গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন নাসির।

ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমার বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা ছিলো শুরু থেকেই। বিতর্ক গড়িয়েছে আদালত পর্যন্তও, জট এখনও ছাড়ায়নি। 

এর আগে গত ২৫ ফেব্রুয়ারিই সংসারে নতুন অতিথি আসার খবর সামনে আনেন এই দম্পতি। তামিমার বেবি বাম্পের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নাসির। সেখানে তামিমার গলায় একটি ব্যানারে লেখা ছিল ‘হবু মা’, নাসিরের হাতে লেখা ছিল ‘বাবা’।

সন্তানের কথা আদালতকেও জানিয়েছেন এই দম্পতি। অবশ্য সন্তানের বৈধতা নিয়ে শুরুতে প্রশ্ন উঠলেও নিজেদের নতুন এই পরিচয়কে পুরোদমে উদযাপন করছেন তারা।

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। পরে তামিমার বিরুদ্ধে মামলা করেন তার আগের স্বামী রাকিব হাসান। মামলায় তিনি অভিযোগ করেন, তাকে ডিভোর্স না দিয়েই তামিমা ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন। এ মামলায় আত্মসমর্পণের পর জামিন পান নাসির-তামিমা।

গত বছরের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী মো. রাকিব হাসান মামলাটি দায়ের করেন।

এরপর থেকে খেলার জন্য না হলেও প্রায়ই ব্যক্তিগত জীবনের কারণে বারবার আলোচনায় আসেন নাসির। এ বছরের মার্চে নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করেন তিনি। তাদের ফৌজদারি আপিল গ্রহণ করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম এমরুল কায়েশ ম্যাজিস্ট্রেটের আদেশ স্থগিত করে চূড়ান্ত শুনানির জন্য ১ আগস্ট দিন ধার্য করেন।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন পুত্র | সন্তানের | জন্ম | দিলেন | নাসিরতামিমা