আর্কাইভ থেকে ঢালিউড

আদালতে মডেল রোমানা

আদালতে মডেল রোমানা

প্রতারণার মাধ্যমে সৌদি প্রবাসী সাবেক স্বামীর কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগের মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে আদালতে পাঠানো হয়েছে। 

শুক্রবার (১২ মার্চ) দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়। 

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম খান। 

এর আগে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, সৌদি প্রবাসী সাবেক স্বামীর মামলায় রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে।

পুলিশ জানিয়েছে, সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ২০১৮ সালে স্বর্ণার পরিচয় হয়। ২০১৯ সালের মার্চে তারা বিয়ে করেন। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে গেলে গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি ওই ব্যক্তি দেশে এসে স্বর্ণার বাসায় গেলে স্বর্ণা জানান, তাকে অনেক আগেই তালাক দিয়েছেন স্বর্ণা। এমনকি বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় কামরুল গত বৃহস্পতিবার স্বর্ণার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা করেন। 

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে সৌদি প্রবাসী ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেয়ার মামলায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে (৪০) গ্রেফতার করা হয়। এ ছাড়াও স্বর্ণার মা আশরাফুল ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফিকে (২০) গ্রেফতার করা হয়। 

২০১৫ সালে স্বর্ণা অভিনীত রানআউট নামে একটি সিনেমা মুক্তি পায়। এ ছাড়া তিনি নাটক করেন এবং একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন আদালতে | মডেল | রোমানা