আর্কাইভ থেকে বাংলাদেশ

নিখোঁজ সন্তানকে ফিরে পেতে থানায় জিডি

নিখোঁজ সন্তানকে ফিরে পেতে থানায় জিডি

কুড়িগ্রাম শহরের হাসপাতাল পাড়া এলাকার বাসিন্দা ইবনে হাবীব সোহাগ (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। গত ২০ এপ্রিল মায়ের কাছ থেকে ইদের জামা-কাপড় কেনার জন্য ৪ হাজার টাকা নিয়ে বেড়িয়ে পরে। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। বিভিন্ন জায়গায় সন্ধান করে সন্তানের কোন খোঁজ পাওয়া যায়নি ।

খোঁজ না পেয়ে মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় কুড়িগ্রাম সদর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সোহাগের পিতা বাবর আলী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ইবনে হাবীব সোহাগ গত ৫ মাস ধরে কিছুটা মানসিক সমস্যায় ভুগছিল। ঘরের মধ্যে চুপচাপ থাকতো সে। খুব একটা বাইরে বের হতো না। বন্ধুদের সাথেও সে যোগাযোগ বন্ধ করে দেয়। কিছুটা শান্ত প্রকৃতির ছিল সে। গত মঙ্গলবার (২৬এপ্রিল) ইদের কেনাকাটার জন্য মায়ের কাছ থেকে ৪ হাজার টাকা নেয় সে। এরপর বিকেলে বাজারের উদ্দেশ্যে বেরিয়ে পরলেও এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সোহাগের পিতা বাবর আলী জানান, এইচএসসি পাশ করার পর কিছুটা নিজেকে গুটিয়ে নেয় সোহাগ। আর পড়াশুনা করতে না চাইলে তাকে আর জোর করা হয়নি। বাড়ীতেই বেশ ছিল সে। কোন কাজ কর্ম করতো না। এনিয়ে পরিবারের কেউ তাকে চাপ দিতো না। ঘটনার দিন স্বাভাবিক আচরণ করে সে মায়ের কাছ থেকে টাকা নিয়ে ইদের কেনাকাটা করতে যায়। এরপর থেকে তার কোন  খোঁজ  পাওয়া যাচ্ছিল না। আমরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করে সন্ধান না পেয়ে শেষে স্বজনদের পরামর্শে কুড়িগ্রাম সদর থানায় জিডি করি। ছেলে  নিখোঁজ হওয়ায় মাসহ সবাই আমরা ভীষণ দুশ্চিন্তায় আছি। জানি না অসুস্থ্য ছেলের ভাগ্যে কি ঘটেছে। আমরা তার সন্ধান চাই। 

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সন্তান নিখোঁজ হওয়ার প্রায় এক সপ্তাহ পর তার পিতা থানায় জিডি করেছেন। আমরা   যুবকের সন্ধান ও অবস্থান নিশ্চিত করতে সব ধরণের চেষ্টা চালাচ্ছি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন নিখোঁজ | সন্তানকে | ফিরে | পেতে | থানায় | জিডি