বিনোদন

পূর্বাচলে প্লট পেতে হাসিনাকে ‘মা’ সম্বোধন করে জয়ের চিঠি!

বিনোদন প্রতিবেদন

নিজেকে বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক দাবি করে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় শেখ হাসিনাকে উদ্দেশ্য করে একটি চিঠি লিখেছিলেন। যেখানে তিনি উল্লেখ করেন, শেখ হাসিনার দোয়ায় ১৭ বছর ধরে বাংলাদেশের জনগণের বিনোদনের অন্যতম উৎস হয়ে আছেন টিভি পর্দায় এবং সুস্থ চলচ্চিত্রে।

বেশ কয়েক বছর আগে লেখা জয়ের ঐ চিঠিটি আবার নতুন করে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মূলত ঐ চিঠির উদ্দেশ্য ছিল সরকারি একটি প্লট হাসিল করা।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় তার কাছে নিজেকে সুযোগ্য সন্তান দাবি করে আবদার করেছিলেন আলোচিত-সমালোচিত অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শেখ হাসিনার কাছে রাজধানীর নিকটস্থ পূর্বাচলে একটি প্লটের আবেদন করেছিলেন অভিনেতা জয়। এবার সরকার পতনের পর তা ভাইরাল হলো।

এ প্রসঙ্গে এক ফেসবুক পোস্টে শাহরিয়ার নাজিম জয় লিখেছেন, আলো আসবেই গ্রুপে পান নাই। ইউটিউবারদের ষড়যন্ত্রে পান নাই। তাই বলে আমাকে ছেড়ে দেবেন কেন? ২০১৪ সালের একটি চিঠি এই নিয়ে ১৪ বার ভাইরাল করলেন। সাবেক সরকারের কাছ থেকে অনেকেই জমি নিয়েছেন। সেই প্লটগুলো ১৩-এ ধারা। এই সরকার ইতিমধ্যে সব প্লট বাতিল ঘোষণা করেছে। তারপরও ফেসবুকে এই চিঠি নিজস্ব লোকেরা পোস্ট করছেন, আমার নম্বর ভাইরাল করছেন এবং আমাকে সামাজিকভাবে হেনস্তা করছেন।

তিনি চিঠি প্রসঙ্গে লেখেন, অবশ্যই এই চিঠি চাটুকারিতার মধ্যেই পড়ে। এর জন্য অপমান আমার প্রাপ্য। কিন্তু দেখেন শাস্তিটা বেশি দিয়ে ফেলেন না। আল্লাহ তবে আপনাদেরও ক্ষমা করবেন না। আল্লাহ যে আছেন এবং যথাসময়ে পাপের শাস্তি হয়, তা আমরা তো সবাই বুঝে গেছি তাই না? ঘৃণা না ছড়িয়ে শান্ত হন। সবাই মিলে ভালো থাকি। চলুন, সবাই যার যার ভুল সংশোধন করি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরিয়ার নাজিম জয় | শেখ হাসিনা | নায়ক