আর্কাইভ থেকে হলিউড

সম্পর্কের ইতি টানলেন গায়িকা জেনিফার লোপেজ

সম্পর্কের ইতি টানলেন গায়িকা জেনিফার লোপেজ

জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ চার বছরের সম্পর্কের ইতি টেনে অবশেষে বিচ্ছেদের পথ বেছে নিলেন।  

সঙ্গী অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর জেনিফার এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের শোবিজ অঙ্গনের গণমাধ্যম পেজ সিক্স। 

 শনিবার (১৩ মার্চ) গণমাধ্যমটি জানিয়েছে, রিয়্যালিটি স্টার ম্যাডিসনের সঙ্গে যুক্তরাষ্ট্রের বেসবল তারকা রদ্রিগেজের সম্পর্কের কথা জানার পর লোপেজ বাগদান শেষ করার সিদ্ধান্ত নেন। রদ্রিগেজের সঙ্গে চার বছরের সম্পর্ক জেনিফারের। ২০১৭ সাল থেকে প্রেমের বন্ধনে আবদ্ধ তারা। তবে দুই বছর আগে বাগদান সারেন তারা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জেনিফার লেখেন, অবশেষে হাসার একটি উপলক্ষ্য পেলাম। গত জানুয়ারিতে রদ্রিগেজের নতুন সম্পর্কের কথা জানাজানি হয়।  বিষয়টি প্রকাশ্য হয়ে গেলে তা স্বীকার করেন লেক্রয়। 

এদিকে লোপেজের এমন সিদ্ধান্তের পর পেজ সিক্সকে লেক্রয় বলেন, ‘আমি কখনোই লোপেজ ও তার বাগদত্তাকে শারীরিকভাবে ঠকাইনি। আমি তাদের পরিবারের জন্য খারাপ কিছু চাই না। আমার এখানে কোনো দোষ নেই।’

বিচ্ছেদের আগুনে পোড়ার স্বাদ অবশ্য এই প্রথম নেননি গায়িকা ও অভিনেত্রী লোপেজ।  এর আগেও তিন-তিনবার বিয়ে করেছেন। কিন্তু কোনো বিয়েই টেকেনি তার।  লোপেজের প্রথম স্বামী অভিনেতা ও প্রযোজক ওজানি নোয়ার।  বিয়ের এক বছরের মাথায় বিচ্ছেদ ঘটান লোপেজ। এরপর লোপেজ বিয়ে করেন অভিনেতা ও নৃত্যশিল্পী ক্রিস জুডকে। সেই সংসার টেকে দুই বছর।  

 

 

 

 

 

 

 

 


নাটোরের বড়াইগ্রামে বিভিন্ন দাবিতে মানব বন্ধন।নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বড়াইগ্রাম চাল, ডাল নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ন্ত্রণ বেকারদের চাকুরী ও চাকুরীর বয়স ৩৩ বছর, ডিজিটাল আইন বাতিলের দাবিতে মানববন্ধন।

শনিবার (১৩ মার্চ) সকাল ১১টায় জাতীয় যুব জোটের উদ্যোগে বনপাাড়া বাজার পৌর গেটের সামনে ঢাকা -পাবনা মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বড়াইগ্রাম কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে চাল, ডাল নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ন্ত্রণ ,সিন্ডিকেট বন্ধ, বেকারদের চাকুরী ও চাকুরীর বয়স ৩৩ বছর, ডিজিটাল আইন বাতিলের দাবিতে  শনিবার সকাল ১১টা মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, আলাউদ্দিন সাধারণ সম্পাদক জাতীয় যুব জোট নাটোর জেলা। নাটোর জেলা জাসদ ছাত্রলীগে সভাপতি মিঠুন নন্দীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ জাতীয় কমিটির সদস্য ও যুগ্ন সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটি তফিজুল ইসলাম পারুল মজুমদার, জাতীয় শ্রমিক জোট নাটোর জেলা আইন ও দরকষাকষি সম্পাদক ইসরাফিল মীর,যুব জোটের গৌরাঙ্গ ও যুব জোট নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, দ্রব্যমূল্য চাল ,ডাল, লবণ , নিত্য প্রয়োজনীয় দাম কমাতে হবে, বাজার সিন্ডিকেট বন্ধ বেকারদের চাকরি, চাকরির বয়সসীমা ৩৩, ডিজিটাল আইন বাতিল সহ শ্রমিকদের ন্যায্য মূল্য প্রদান করতে হবে। নাটোর প্রতিনিধি মোঃ মোসলেম উদ্দিন

এ সম্পর্কিত আরও পড়ুন সম্পর্কের | ইতি | টানলেন | গায়িকা | জেনিফার | লোপেজ