আর্কাইভ থেকে বাংলাদেশ

পিস্তল হাতে ফেসবুকে ছবি দেয়া সেই যুবক গ্রেপ্তার

পিস্তল হাতে ফেসবুকে ছবি দেয়া সেই যুবক গ্রেপ্তার

পাবনায় বিদেশী পিস্তাল হাতে ফেসবুকে ছবি পোস্ট করে ভাইরাল হওয়া যুবক আবু বক্কর সিদ্দিক ওরফে রাতুলকে (৩০) গ্রেপ্তার করেছে রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা। 

গেলো রোববার (৮ মে) রাতে অভিযান চালিয়ে রাজশাহী নগরীর সাগরপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। পিস্তল হাতে ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে রাতুলের রাজশাহীতে আত্মগোপনে ছিলেন। রাতুল পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামের মোস্তফা কামালের ছেলে।

আজ সোমবার (৯ মে) রাজশাহী র‌্যাব-৫ এর সদর দপ্তরে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান র‌্যাবের সিইও ল্যাফটেন্যান্ট কর্ণেল রিয়াজ শাহরিয়ার।

তিনি বলেন, পাবনার যুবক রাতুল এলাকায় নিজের ক্ষমতা বিস্তারের জন্য বিদেশী পিস্তল ও গুলি হাতে তার নিজ ফেসবুকে ছবি পোস্ট করেন। এরপর বিষয়টি দেশব্যাপী আলোচনার সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব রাতুলকে গ্রেপ্তারের জন্য অভিযানে নামে। রোববার রাতে র‌্যাব জানতে পারে, রাতুল রাজশাহীতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রাজশাহী নগরীর সাগরপাড়া এলাকার গ্রান্ড তোফা হল নামে একটি বাড়িতে অভিযান চালিয়ে রাতুলকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যঅনুযায়ী ওই একই এলাকার একটি পরিত্যাক্ত বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রাতুল অপহরণ মামলা আসামি বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন পিস্তল | হাতে | ফেসবুকে | ছবি | দেয়া | যুবক | গ্রেপ্তার