আর্কাইভ থেকে বাংলাদেশ

পশ্চাৎবিহীন পোশাকে বিতর্কিত উরফি!

পশ্চাৎবিহীন পোশাকে বিতর্কিত উরফি!

রাস্তায় বেরোলেই খবরের শিরোনামে চলে আসেন প্রাক্তন বিগ বস তারকা উরফি জাভেদ। সেটা তার উদ্ভট পোশাকের কারণে না তার ‘কিছুতেই কিছু না এসে যাওয়া’ মনোভাবের জন্য, সেটা বলা শক্ত।

গেলো মঙ্গলবার (১৭ মে) বিকেলেই নেট দুনিয়ায় ঝড় তুলল উরফির আর এক কাণ্ড। এদিন তিনি অঙ্গে তুলেছিলেন কালো একটি ঢোলা টি-শার্ট, সঙ্গে মানানসই কালো শর্টস। তবে চমকটা টের পাওয়া গেল তিনি পিছন ঘুরতেই। দেখা গেল জামার পিছনদিক পুরো খোলা। সেখান থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাসের ফিতে।

সে নিয়ে শোরগোল পড়তেই স্বমূর্তি ধরলেন তারকা। ক্যামেরার দিকে পিছন ঘুরেই দু’হাতে মধ্যমা প্রদর্শন করলেন। অর্থাৎ, যে যা খুশি বলুক, তার কিচ্ছুটি এসে যায় না। সে নিয়ে আবারও বিতর্কের শিকার হলেন প্রাক্তন বিগ বস তারকা। তবে পরোয়া কী!

ঝিনুকের মতো অন্তর্বাস আর স্বচ্ছ ফিনফিনে চাদর কোমরে জড়িয়ে দিন কয়েক আগেই সমুদ্র পাড়ের ছবি ভাইরাল হয়েছে উরফির। প্রথম নজরে সবাই ভেবেছিলেন প্রাক্তন বিগ বস তারকা বুঝি কিছুই পরেননি নীচে। তবে ভুল ভাঙান উরফি নিজেই। বলেন, ‘‘সবাই কি বোকা? আমি তো ত্বকের রঙের অন্তর্বাস পরেছিলাম!’’

নিয়ম ভাঙতেই যে তার আনন্দ! এক দিন প্রায় বিনাপোশাকে তো পরেরদিনই একসঙ্গে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরোবেন উরফি। তাতে কেউ হাসল বা কেউ সমালোচনা করলো, ভারি বয়েই গেল তার। 

সাম্প্রতিক একটি পরিসংখ্যানে দেখা গিয়েছে, বলিউডে যে তারকার ছবি সবচেয়ে বেশি বিক্রি হয় তিনি হলেন উরফি। তার ফ্যাশনের ধারণা নিয়ে রোজ কথা ওঠে, রোজই প্রায় কটাক্ষের শিকার হন তারকা। তবু লোকের কথায় সত্যিই যে তার কিছু আসে যায় না মঙ্গলবার ব্যাকলেস টপে আরও একবার বুঝিয়ে দিলেন উরফি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন পশ্চাৎবিহীন | পোশাকে | বিতর্কিত | উরফি