আর্কাইভ থেকে বাংলাদেশ

আবারও কি মা হচ্ছেন তিনি!

আবারও কি মা হচ্ছেন তিনি!

তুমি এতো মোটা হয়েছো কেন? দ্বিতীয়বার মা হচ্ছো নাকি? তোমার চেহারা এমন ভারী আর বিকট হয়ে উঠছে কেন? নেটিজেনদের এমন প্রশ্নের মুখে পড়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন।  

চলছে বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ অনুষ্ঠান কান চলচ্চিত্র উৎসব। ৭৫ তম এ কান চলচ্চিত্র উৎসবে বরাবরের মতো এবারেও রেড কার্পেটে কেউ কেউ নিজের পোশাক ও সাজ দিয়ে করেছেন বাজিমাত, কেউবা আবার হয়েছেন ট্রলের শিকার। 

এ বছর রেড কার্পেটে কালো গাইন পড়ে ব্লাক বিউটি সাজা বচ্চন পরিবারের পুত্রবধু ঐশ্বরিয়া রায় বচ্চনকে দেখে সবাই অবাক।

এই কান চলচিত্র উৎসবকে ঘিরে সবার আকর্ষণ। রেড কার্পেটে অভিনেত্রীদের সাজ সজ্জা দেখার জন্যই মুখিয়ে থাকেন গোটা বিশ্বের ভক্তরা। 

এবারের প্রথম ঝলকেই আলো ছড়িয়েছেন ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারও পোশাকে ছিল ভিন্নতা। লাল গালিচায় এই অভিনেত্রী হেঁটেছেন ডলচে অ্যান্ড গাব্বানার তৈরি কালো গাউন পরে। লাল, হলুদ ও গোলাপি রঙের ফুলে সেজেছিল তার গাউনের এক অংশ। 

কানের তৃতীয় দিনে ঐশ্বরিয়া দেখা দিলেন একদম ভিন্ন লুকে। একটি শিমারি গাউন পরেছিলেন তিনি। ভারতীয় ডিজাইনার গৌরব গুপ্তার তৈরি এই গাউনে দারুণ লাগছিল তাকে। যেন চোখ ফেরানো যাচ্ছিল না। সঙ্গে মানানসই কানের দুল পরেছিলেন। খোলা চুলে আকর্ষণীয় লাগছিল সাবেক এই বিশ্বসুন্দরীকে।

তবে গাউন পড়ে আর ভারী চেহারা নিয়ে নেট দুনিয়ার সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। কানের ছবি প্রকাশিত হওয়া থেকেই শোরগোল পড়ে গিয়েছে। তার এই ভারী চেহারার কারণে তিনি আবারও কি মা হতে চলছেন নাকি, তা নিয়ে প্রশ্ন করছেন নেটিজেনরা। 

হালকা মেকআপ, খোলা চুল। কাজল কালো চোখে সকলকে মুগ্ধ করলেও লিপ নিয়ে চরম ট্রল হয়েছেন এই বিশ্ব সুন্দরী। চোখে মুখে ফুটে উঠেছে বয়সের ছাপ এ নিয়েও প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি। এছাড়া অনেকেই আবার প্রশ্ন করছেন ঠোঁট কবে সার্জারি করলেন? আবার অনেকে মন্তব্য করছেন তার চামড়া নাকি ঝুলে যাচ্ছে।

তবে এসব ট্রল বা কমেন্টের কেয়ার করেননি ঐশ্বরিয়া।  

কানের মূল প্রতিযোগিতায় স্বর্ণপামের জন্য এবার লড়ছে ১৮টি সিনেমা। আর ‘আঁ সাঁর্তে রিগা’ বিভাগে লড়ছে ১৫টি সিনেমা। নভিসুসের সিনেমা ‘কাপেজ’ (ফাইনাল কাট) দিয়ে প্রদর্শনী দিয়ে শুরু হয়েছে এবারের আসর। ১২ দিনের এই আয়োজন শেষ হবে আগামী ২৮ মে।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন আবারও | মা | হচ্ছেন | তিনি