আর্কাইভ থেকে বাংলাদেশ

কাঠালগাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

কাঠালগাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাবুল হোসেন (৪৫) নামের এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের একটি চা বাগানের পাশে কাঠালগাছ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

নিহত বাবলু ওই এলাকার মৃত আরফান আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জমির আলী (৩৫) নামের এক ব্যক্তিকে থানা হেফাজতে নিয়েছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়ির পাশে একটি কাঠালগাছে তাঁর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয় মানুষজন। পরে তারা তেঁতুলিয়া মডেল থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় বাবুল হোসেনের লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের লোকজনের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাবলুকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে প্রতিপক্ষ।

নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, ফজরের আযানের আগে আমার স্বামীর চাচাতো ভাই জমির আলী   বাড়িতে এসে জরুরী কথা আছে বলে ঘরের বাইরে ডেকে নিয়ে যায়। আমিও ঘর থেকে বের হয়ে তাদের পিছু নেই। কিন্তু স্বামী আমাকে ঘরে গিয়ে ঘুমাতে বলে। আর ফিরে আসেনি। বাড়িতে না আসায় সকালে খুঁজতে থাকি। পরে চাবাগানের ধারে একটি কাঠাল গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পাই।

তেতুঁলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া বলেন, সকালে ৯৯৯ কলের মাধ্যমে ঝুলন্ত লাশের বিষয়টি জানতে পারি। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে আত্মহত্যা না হত্যা। এ ঘটনায় জমির আলী নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মামলার এজাহার পেলে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন কাঠালগাছ | ঝুলন্ত | মরদেহ | উদ্ধার