আর্কাইভ থেকে বাংলাদেশ

বিষজ্বালা উপচে পরছে বিএনপির : কাদের

বিষজ্বালা উপচে পরছে বিএনপির : কাদের

পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণা করায় বিএনপির বুকে বিষজ্বালা উপচে পরলেও উদ্বোধনী অনুষ্ঠানে তাদের দাওয়াত দেয়া হবে। জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ মঙ্গলবার (৩১ মে) সকালে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে আওয়ামী লীগের যৌথ সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, পদ্মা সেতু মানেই শেখ হাসিনা। তার সাহসের প্রতীক পদ্মা সেতু। শত মিথ্যাচারের পরও পদ্মা সেতু নিয়ে তিনি ছিলেন হিমালয়ের মত অটল। এটি নিয়ে বিএনপি অবিরাম মিথ্যাচার করেই চলেছে।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় কাদের বলেন, বিএনপি ছাত্রদলকে ব্যবহার করে ক্যাম্পাসকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। কিন্তু সব কিছুরই শেষ আছে। বেশি বাড়াবাড়ি ভালো না। আগুন নিয়ে খেললে পরিণতি ভয়াবহ হবে। শেখ হাসিনাকে অপমান ও হত্যার হুমকি দিয়েছে বিএনপি। ছাত্রলীগ কি বসে থাকবে? আওয়ামী লীগও দেখবে কত ধানে কত চাল।

আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করার জন্য সবাইকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে আগুনসন্ত্রাসের জবাব রাজপথে দেয়া হবে। সব ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে  রাজপথে আছে আওয়ামী লীগ।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন বিষজ্বালা | উপচে | পরছে | বিএনপির | | কাদের