আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রেমিকার বিষ পানের পর পালালেন প্রেমিক

প্রেমিকার বিষ পানের পর পালালেন প্রেমিক

একসঙ্গে আত্মহননের সিদ্ধান্ত নেয় প্রেমিক-প্রেমিকা। সিদ্ধান্ত অনুযায়ী কীটনাশক পানও করে প্রেমিকা। তবে বিপত্তি বাধায় প্রেমিক। প্রেমিকা কীটনাশক পান করার পরপরই পালিয়ে যান প্রেমিক। এরপর প্রেমিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ বুধবার (০৮ জুন) সকালে যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

অসুস্থ প্রেমিকা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত প্রেমিক টগর (৩০) চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর মা জানান, তার মেয়ের সঙ্গে টগর নামে এক যুবকের প্রেমের সম্পর্ক তৈরি হয়। কয়েক দিন আগে তারা বাড়িতে বিয়ের প্রস্তাব দেয়। তবে কোনো পক্ষই তাদের বিয়ে মেনে নিতে রাজি হয়নি । বুধবার সকাল ১০টায় টগর তার মেয়েকে স্কুলের পেছনের মাঠে ডেকে নিয়ে জানায়, ‘তারা দুজন একসঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করবে’। টগর নিজে কীটনাশক কিনে আনে। টগর তার মেয়ের হাতে কীটনাশক তুলে দিলে, সে তা পান করে অসুস্থ হয়ে পড়ে। এ সময় টগর পালিয়ে যায়। পরে স্কুলের শিক্ষকরা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনন্যা চৈতী 

এ সম্পর্কিত আরও পড়ুন প্রেমিকার | বিষ | পানের | পালালেন | প্রেমিক