আর্কাইভ থেকে বাংলাদেশ

গাঁজাসহ দুই ছাত্রলীগকর্মী আটক

গাঁজাসহ দুই ছাত্রলীগকর্মী আটক

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২৫ গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে আটক হয়েছে দুই শিক্ষার্থী। আজ শুক্রবার (১০ জুন) দুপুর ২টায়  বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তাদের হাতেনাতে আটক করেন ইবি থানার এসআই অনিক।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা ঝটিকা অভিযানে গাঁজাসহ হাতেনাতে তাদের আটক করেছি। এখন জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা যা বলবেন সে অনুযায়ী ব্যবস্থা হবে।

আটককৃত শিক্ষার্থী লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তনু শিকদার ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গুলহার মাসুদ রানা রিফাত। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। তারা দুজনাই ছাত্রলীগের কর্মী। তনু বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের কর্মী ছিলেন। এছাড়া তিনি বর্তমানে মুক্তিযুদ্ধ মঞ্চের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক।

আটক গুলহার মাসুদ রানা বলেন, তনু ভাইয়ের জন্য গাঁজা নিতে আসছিলাম। বাবুল নামে একজনের কাছ থেকে নিয়েছি। ২৫ গ্রাম গাজা ছিল।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক জাহাঙ্গীর হোসেন বলেন, ক্যাম্পাসের বাইরে থেকে যেহেতু তাদের ধরেছে। সেহেতু আইন অনুযায়ী যা হয় পুলিশ সেই ব্যবস্থা নিবে। আমরা কোনো সুপারিশ করব না। মাদককে প্রশ্রয় দেওয়ার সুযোগ নাই।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, আইন সবার জন্য সমান। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলতে থাকবে। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন গাঁজাসহ | দুই | ছাত্রলীগকর্মী | আটক