আর্কাইভ থেকে বাংলাদেশ

একি সু-সংবাদ জানালেন মৌসুমী!

একি সু-সংবাদ জানালেন মৌসুমী!

সম্প্রতি ডিপজলের ছেলের বিয়েতে ওমর সানী জায়েদ খান ইস্যুতে বেশ গরম ছিলো সিনেমাপাড়া। স্ত্রী মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করার কারণে স্বামী চিত্রনায়ক ওমর সানী সেই অনুষ্ঠানে জায়েদ খানকে চড় মারার কথা শোনা যায়।

অন্যদিকে স্বামীর অভিযোগের বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ভালো বলে সম্বোধন করেন মৌসুমী। কিন্তু পরে মৌসুমীর ছেলে গণমাধ্যমকে জানিয়ে বলে, আম্মু যা বলেছে তা রাগের মাথায় বলেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই তর্ক-বিতর্কে নিয়ে নেটিজনরা অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাহলে কী জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভেঙ্গে যাবে? নেটিজেনদের প্রশ্নের জবাবে সোশাল মিডিয়ায় মৌসুমী-ওমর সানী তার পরিবার নিয়ে রাতে খাবার টেবিলে বসে ছবি ও ভিডিও আপলোড করেন।

ইতোমধ্যে সংসার নিয়ে চলমান এই দ্বন্দ্বের মধ্যেই ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর নতুন সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

দীর্ঘদিন পরে সুখবর দিলেন তিনি। মৌসুমী অভিনীত নতুন সিনেমা ভাঙন মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন ফেসবুকে পোস্টারটি প্রকাশ করে জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় সরকারি অনুদান পেয়েছে ভাঙন।

পোস্টারে মৌসুমী ও ফজলুর রহমান বাবুকে দেখা গেছে। এতে দেখা যায় নায়িকার মাথায় একটি ঝুড়ি রয়েছে, আর বাবু বাঁশি বাজাচ্ছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন একি | সুসংবাদ | জানালেন | মৌসুমী