আর্কাইভ থেকে বাংলাদেশ

ভাত না, বিদ্যুৎ চায় জনগণ: পরিকল্পনামন্ত্রী

ভাত না, বিদ্যুৎ চায় জনগণ: পরিকল্পনামন্ত্রী

মানুষ এখন ভাত চায় না, বিদ্যুৎ চায়। আগে যেভাবে মানুষ খাবার চাইতো এখন বলে বিদ্যুৎ দেন মোবাইল চার্জ করবো। জনগণের দৃষ্টিভঙ্গি পরিবর্তন হয়েছে। বলেছেন পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান।

আজ শনিবার (২জুলাই) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বন্যা দূর্গতদের মাঝে ত্রান বিতরণ করার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বন্যা দূর্গতদের খাবার নিয়ে কোন অসুবিধা হয় নাই। অসুবিধা হয়েছে থাকার জায়গা নিয়ে। এখন সবচেয়ে বড় কাজ পুনর্বাসন। বন্যা দূর্গত এলাকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ চোখে দেখে গেছেন। পানি কমার সাথে সাথে কাজ শুরু হবে।  

স্থানীয় সরকারমন্ত্রী আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জের হাওর এলাকার জন্য একটি বিশেষ প্রকল্প দিয়ে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ এবং সংস্কার করা হবে। 

পরিকল্পনামন্ত্রী ছাড়াও ত্রান বিতরণ করার সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আকমল হোসেন, সাধারন সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, উপজেলা নিবার্হী কর্মকতা মো. সাজিদুর রহমান, থানা অফিসার ইনজার্চ মো. মিজানুর রহমান, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো. সুন্দর আলী, সাধারন সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলামসহ প্রশানের বিভিন্ন স্তরের কর্মকতা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ । 

এ সম্পর্কিত আরও পড়ুন ভাত | বিদ্যুৎ | চায় | জনগণ | পরিকল্পনামন্ত্রী