আর্কাইভ থেকে বাংলাদেশ

শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

নড়াইল মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব স্বপন কুমার বিশ্বাসকে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপবাদ দিয়ে  লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার  (০২ জুলাই) দুপুরে শহরের ডিবি রোড আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজের সামনে এ প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, আমরা মানুষ গড়া কারিগর।  সেই কারিগর অন্যায় ভাবে লাঞ্ছিত করা হচ্ছে। আর যারা এসব করছে তারা নির্বিচারে ঘুরে বেড়াচ্ছে তাদের বিরুদ্ধে কোন আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে না। বর্তমানে সমাজের কাছে আমাদের কোন মূল্য নেই। যার যখন ইচ্ছা আমাদের যে কেউ অন্যায়ভাবে অপমান করছে। আমরা শিক্ষক হিসেবে অন্যায়ের প্রতিবাদের ভাষা খুঁজে পাই না। অন্যান্য চাকুরীজীবীদের সমাজ এবং রাষ্ট্র যেভাবে মূল্যায়ন করা হয়। সেই ক্ষেত্রে আমরা অবহেলিত।  অধ্যক্ষ স্বপন কুমার অন্যায়ের প্রতিবাদ করায় একটি মহল ষড়যন্ত্রমূলক ফাসিয়ে দেয়ার চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।  বক্তারা  আরও বলেন, স্বপন কুমারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ দায়ী ব্যক্তিদের কে অনতিবিলম্বে আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রভাষক প্রতিভা সরকার ববী, নিয়ামুল হোসেন , সাখওয়াত হোসেন ,তোফাজ্জল হোসেন সরকার, জাকিরুল ইসলাম, জহুরুল কাইয়ুম, ছাবিউল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন শিক্ষক | লাঞ্ছিতের | প্রতিবাদে | মানববন্ধন