আর্কাইভ থেকে বাংলাদেশ

পদ্মা সেতুতে পিকআপ উল্টে নিহত ২

পদ্মা সেতুতে পিকআপ উল্টে নিহত ২

পদ্মা সেতুর মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে গ্যাস সিলিন্ডারবাহী একটি পিকঅ্যাপ ভ্যান উল্টে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মুক্তা নামের এক নারী ও ১০ মাস বয়সী দুটি জমজ শিশুসহ ৩ জন আহত হয়। 

নিহতরা হলেন- মোঃ কাউসার ও রাজু খন্দকার।

রোববার (১৭ জুলাই) রাত পৌনে ১০ টার দিকে সেতুর মাঝামাঝি প্রান্তে ১৩ ও ১৪ নাম্বার পিলারের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনার পর প্রায় আধ ঘণ্টা পদ্মা সেতুতে যান চলাচল বন্ধ ছিলো। বিষয়টি নিশ্চিত করে পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি অক্সিজেন সিলিন্ডার বোঝাই করে শরীয়তপুর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকা অভিমুখে যাচ্ছিলো। পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১৩ ও ১৪ নং পিলারের সামনে ঢাকাগামী পিকঅ্যাপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এছাড়া নারী ও শিশুসহ ৩ জন আহত হয়েছে। পরে খবর পেয়ে তাদেরকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে আহতদের অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকায় পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা।

ওসি আলমগীর হোসেন জানান, পিকঅ্যাপ ভ্যানটি উদ্ধার করার জন্য প্রথমে ঢাকামুখী যান চলাচল বন্ধ ছিলো। পরে জাজিরা প্রান্ত থেকে একটি রেকার আসার কারণে দুইপাশেই যান চলাচল বন্ধ ছিলো।  আধ ঘণ্টা পরই যান চলাচল স্বাভাবিক হয়।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন পদ্মা | সেতুতে | পিকআপ | উল্টে | নিহত | ২