আর্কাইভ থেকে বাংলাদেশ

আড়াই বছরের মেয়ের কান্নায় মায়ের মরদেহ উদ্ধার

আড়াই বছরের মেয়ের কান্নায় মায়ের মরদেহ উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে ভাড়া বাসা থেকে শিউলি আক্তার (৩০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সম্য় মরদেহের পাশে আড়াই বছরের মেয়ের কান্নার আওয়াজ পেলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ ঘটনায় তার স্বামী আল-আমিন পলাতক রয়েছেন।

আল-আমিন জেলার সাপাহার উপজেলার জিরোপয়েন্ট এলাকার বকুল হোসেনে ছেলে। গৃহবধূ শিউলি আক্তার পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার খিরসিন গ্রামের হযরত আলীর মেয়ে।

গেলো বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন রবিউল আলম লিটনের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গেলো এক সপ্তাহ থেকে উপজেলা সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন আল-আমিন তার স্ত্রী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে ভাড়া ছিলেন। আল-আমিন মহাদেবপুর বাজারে দর্জির কাজ করতেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঘরের মধ্যে শিশুটির কান্না শুনে প্রতিবেশীরা এগিয়ে যান। তারা দেখেন ঘরের বাইরে থেকে তালাবদ্ধ কিন্তু ভেতরে শিশুটি কান্না করছিল। খবর পেয়ে পুলিশ এসে তালা ভেঙে খাটের ওপর শিউলির মরদেহ দেখতে পান। এ সময় শিশুটি তার মায়ের মরদেহের পাশে বসে কাঁদছিল।

স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে  আল-আমিন তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ঘর তালাবদ্ধ করে পালিয়ে যান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন আড়াই | বছরের | মেয়ের | কান্নায় | মায়ের | মরদেহ | উদ্ধার