আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ে করলেন চিত্রনায়িকা পূর্ণিমা

বিয়ে করলেন চিত্রনায়িকা পূর্ণিমা

বাংলা চলচ্চিত্রর জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আবারো বিয়ে করলেন। তার এটা দ্বিতীয় বিয়ে। বর্তমানে রাজধানীর একটি অভিজাত এলাকায় এ দম্পতি একসঙ্গে বসবাস করছেন।

গেলো শুক্রবার (২৭ মে) পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

পাত্র আশফাকুর রহমান রবিন, পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন তিনি।

পূর্ণিমা বলেন, হ্যাঁ বিয়ে করেছি এটা সত্যি। মাসখানেক আগে পারিবারিকভাবে আমাদের বিয়ে সম্পন্ন হয়। কিন্তু পারিবারিক বিভিন্ন কারণে বিষয়টি এতদিন প্রকাশ্যে তুলে ধরতে পারি নি।

আশফাকুর রহমানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, কাজের সূত্রেই তাঁর সাথে পরিচয় চার বা পাঁচ বছর আগে। সেখান থেকেই একটা ভালো বন্ধুত্ব হয়েছে। এরপর আমরা দুই পরিবারকে  জানাই। দুই পরিবার থেকে বলা হলো, বিয়েটা করে ফেললেই ভালো। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে। বিয়েতে দুই পরিবারের সবাই অনেক খুশি। আমার মেয়েসহ সবাইকে শ্বশুরবাড়ির লোকজন গ্রহণ করে নিয়েছেন। আমার পরিবারও সবাইকে হাসি মুখে গ্রহণ করে নিয়েছেন।

বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা বলেন, মাঝখানে পরিবারের সবাই অনেক অসুস্থ ছিলাম। প্রত্যেকের জ্বর ছিল। কেউ কেউ করোনায় আক্রান্ত ছিলেন। এ জন্য বিয়ের খবর জানাতে দেরি হয়েছে।

তিনি আরও বলেন, চলতি বছরের শেষ দিকে বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিনি। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে একটি কন্যা সন্তানের জন্ম হয়। তিন বছর আগে ফাহাদের সঙ্গে পূর্ণিমার ডিভোর্স হয়।

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন বিয়ে | চিত্রনায়িকা | পূর্ণিমা