আর্কাইভ থেকে বাংলাদেশ

সহকর্মীকে জবাই করে হত্যা করলেন আনসার সদস্য

সহকর্মীকে জবাই করে হত্যা করলেন আনসার সদস্য

মানিকগঞ্জের ঘিওরে এক আনসার সদস্যদের হাতে জবাই হয়ে মৃত্যু হয় আরেক আনসার সদস্যের। ঘাতক ওই আনসার সদস্যকে মো. শাহীনকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। 

নিহত আনসার সদস্যের নাম কুদ্দুস মিয়া (৪০)।  

শুক্রবার (২২ জুলাই) মধ্যরাতে ঘিওর আনসার অফিসের কনফারেন্স রুমে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত হত্যাকারীকে গ্রেপ্তার করেছে। বিষয়টি নিশ্চিত করেন ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন বিপ্লব ।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঘিওর আনসার অফিসের কনফারেন্স রুমে আনসার সদস্য শাহিন অন্য আনসার সদস্য কুদ্দুস মিয়াকে বটি দিয়ে মাথা ও গলা কেটে হত্যা করে। এরপর মরদেহ গুম করার জন্য সে তা বস্তায় ভরে রাখে। 

শনিবার (২৩ জুলাই) ভোর ৬টার দিকে আমরা কুদ্দুসের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

তিনি আরও বলেন, কৌশলে শাহীনকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হলে সে হত্যার দায় স্বীকার করেছে। অর্থনৈতিক লেনদেনের কারণে সে কুদ্দুসকে হত্যা করেছে। প্রথমে সে ধারালো বটি দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। পরে গলা কেটে হত্যা নিশ্চিত করে। এরপর একটি বস্তায় ওই মরদেহ ভরে রাখে এবং হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিষ্কার করে আনসার সদস্য অফিস থেকে চলে যায়।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন সহকর্মীকে | জবাই | করে | হত্যা | আনসার | সদস্য