আর্কাইভ থেকে বাংলাদেশ

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী

রেলসেতুতে হাঁটার সময় চলন্ত একটি ট্রেনের নিচে পড়ে গিয়েও অক্ষত আছেন এক নারী। একটি বড় আকারের ট্রেন ওই নারীর উপর দিয়ে চলে গেলেও কোনো আঘাত লাগেনি তার। তবে বাড়ি ফিরে গিয়ে ওই নারী এখন মনাসিক সমস্যায় ভুগছেন।

গেলো শুক্রবার ২২ (জুলাই) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে বাইপাস সংলগ্ন সেতুতে এ বিপদজনক ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের মুঠোফোনের ক্যামেরায় ধারণ করা চাঞ্চল্যকর এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই নারীর নাম লিজা আক্তার। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকা গ্রামের লিটন ভূঁইয়ার মেয়ে ও একই এলাকার জুনাইদ গাজীর স্ত্রী। ঘটনার সময় ওই নারীর স্বামী ও তার আরেক আত্মীয় উপস্থিত ছিলেন।  

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লিজা ও তার স্বামীসহ পরিবারের কয়েকজন আখাউড়া তিতাস রেলওয়ে সেতু এলাকায় ঘুরতে যান। তখন লিজা এবং কয়েকজন মিলে সেতুর ওপর দাঁড়িয়ে ছবি তুলছিলেন। তখন সেতুর পশ্চিম প্রান্ত থেকে নোয়াখালীগামী উপকুল এক্সপ্রেস ট্রেন আখাউড়ার দিকে আসতে দেখে  সবাই সরে যান। কিন্তু সবার সামনে থাকা লিজা হোঁচট খেয়ে রেললাইনের ওপর পড়ে যান। পরে তার উপর দিয়ে ট্রেনটি চলে যায়।

ট্রেনটি চলে যাওয়ার পর ওই নারীর মাথায় পানি ঢেলে তাকে হাসপাতালে নেয়া হয়। পরে সামান্য ব্যথা পাওয়া ওই নারী হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন। তবে ওই নারী জানান, রেলসেতুতে শুয়ে যাওয়ার পর কি হয়েছে তা তিনি টের পাননি।

স্থানীয়দের অভিযোগ, বিনোদনের নামে প্রতিদিনই রেল ব্রীজের উপর শত শত তরুণ-তরুণীরা ভীড় করে। সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। তারা এ ধরণের প্রবণতা বন্ধে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন বিশিষ্টজনেরা।

 

এ সম্পর্কিত আরও পড়ুন চলন্ত | ট্রেনের | নিচে | পড়েও | অক্ষত | নারী