আর্কাইভ থেকে বাংলাদেশ

রনির পাশে ডা. জাফরুল্লাহ

রনির পাশে ডা. জাফরুল্লাহ

কমলাপুর রেলওয়ে স্টেশনে অবস্থান নিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী । আজ রোববার (২৪ জুলাই) বিকেলে মহিউদ্দিন রনিকে নিয়ে ডা. জাফরুল্লাহ কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজারের সঙ্গে দেখা করার জন্য যেতে চাইলে তাকে বাধা দেওয়া হয়। পরে বন্ধ করে দেওয়া হয় গেট। ভেতরে প্রবেশ করতে না দেওয়া পর্যন্ত স্টেশনের বাইরে অবস্থান নিয়ে থাকার ঘোষণা দেন ডা. জাফরুল্লাহ।

এ পর্যন্ত পাওয়া তথ্যে ডা. জাফরুল্লাহ গেটের বাইরে অবস্থান করছিলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমরা আজ আন্দোলন করার জন্য আসিনি, আমরা চাচ্ছি একটি ব্যবস্থাপনা উন্নতির জন্য। দুর্নীতির অপসারণ চাই, জনগণের জন্য সুযোগ-সুবিধা চাই। প্রবেশের অনুমতি না দেওয়া পর্যন্ত এখানেই অবস্থান নিয়ে থাকবো।

তিনি বলেন, স্টেশন ম্যানেজার যদি রনির ছয় দফা দাবি মেনে নেয়, তাহলে আমি রনিকে অনুরোধ করব আন্দোলন স্থগিত করে তাকে পড়াশোনায় ফেরত যেতে।

এদিকে আজ বিকেল ৪টার দিকে কমলাপুর রেলওয়ে স্টেশনে অবস্থান কর্মসূচি পালন করতে আসেন রনিসহ অন্য শিক্ষার্থীরা। তবে তারা ঢুকতে পারেননি। সব ফটকের সামনে অবস্থান নেন রেলওয়ে নিরাপত্তা বাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা। এসময় সব ফটক বন্ধ করে দেন তারা। তবে টিকিট দেখিয়ে সাধারণ যাত্রীদের স্টেশনের ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। 

রনি ও তার সহযোগীদের প্রতি সমর্থন জানাতে আসেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

 

বিপ্লব আহসান

এ সম্পর্কিত আরও পড়ুন রনির | পাশে | ডা | জাফরুল্লাহ