আর্কাইভ থেকে বাংলাদেশ

গাইবান্ধায় ডেপুটি স্পিকারের জানাজায় লাখো মানুষের ঢল

গাইবান্ধায় ডেপুটি স্পিকারের জানাজায় লাখো মানুষের ঢল

গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা-০৫ আসনের সাংসদ সদস্য ও জাতীয় সংসদে ডিপুটি স্পিকার  আলহাজ্ব এ্যাড ফজলের রাব্বি মিয়া এমপি সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয়ের মাঠে  জানাজা নামাজ  মাঠে অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৫ জুলাই) দুপুর ২টা ৫০ মিনিটে সশস্ত্র বাহিনীর  হেলিকপ্টারে করে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছায়।

জানাজা নামাজে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গোবিন্দগঞ্জ আসনের সাংসদ মনোয়ার হোসেন চৌধুরী এমপি সহ আওয়ামী লীগ ও  অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিকাল সাড়ে তিনটায় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে তার তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজা আগে মরহুমের প্রতি গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

শেষবারের মত দেখতে জনস্রোতে পরিণত হয় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠ। উপচে পড়া ভিড়ের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

এর আগে সকাল  ১০টা ৩০ মিনিটে বাংলাদেশ  জাতীয় ঈদগাহ মাঠ প্রাঙ্গণে  মোহাম্মদ ফজলে রাব্বির  প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় ৷  বাদ আজর সাঘাটা উপজেলার গটিয়ায় চতুর্থ জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এর পর সন্ধ্যায় পারিবারিক কবর স্থান দুই ছেলের পাশ্বে তাকে দাফন করা হবে। বিষয়টি নিশ্চিত করছে মহুরুমে ছোট ভাই অধ্যক্ষ ফরহাদ রাব্বী।

উল্লেখ্য, ২০২১ সালের  জুন মাসে ফজলে রাব্বী মিয়ার পেটে টিউমার অপারেশন হয়। তবে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য (আগস্টে) তাকে ভারত নেয়া হয়।১৪ দিন পর সেখান থেকে তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ দিন পর ২০২২ সালের ২২ জুলাই  মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলে রাব্বী মিয়া মৃত্যুবরণ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন গাইবান্ধায় | ডেপুটি | স্পিকারের | জানাজায় | লাখো | মানুষের | ঢল