আর্কাইভ থেকে বাংলাদেশ

তারে বাঁধা শরীরে নেই কোনও পোশাক

তারে বাঁধা শরীরে নেই কোনও পোশাক

উরফি জাভেদ মানেই বিতর্কিত কিছু! প্রায় প্রতিদিনই খোলামেলা পোশাকের কারণে কটাক্ষের মুখে পড়েন উর্ফি জাভেদ। তার এমন প্রায় উন্মুক্ত  ডিজাইনের পোশাক পরিধানের জন্য প্রায়ই বিদ্রুপের শিকার হন তিনি,চলে আসেন শিরোনামে। তবে তাতে থোড়াই কেয়ার এ অভিনেত্রীর। নিজের ছন্দে, নিজের ইচ্ছেমতো পোশাকেই তিনি স্বচ্ছন্দ। 

কখনও গায়ে শুধু সেফটি পিন আটকে, কখনও আবার কাচ কিংবা প্লাস্টিক দিয়ে তৈরি পোশাক পরেই রাস্তায় বেরিয়ে নজর কেড়েছিলেন তিনি। আর এবার সারা শরীরে সবুজ রঙের তার পেচিয়ে নিজের ইনস্টাগ্রামে ভিডিও দিলেন তিনি।

ইনস্টাগ্রামের সেই ভিডিওতে দেখা যাচ্ছে উরফির শরীরে পোশাক নয়, রয়েছে সবুজ রঙের তার। কাঁধ থেকে পা, সারা শরীরেই পেঁচিয়ে রয়েছে তারটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে পোশাক দিয়ে নয়, নিজের দু’হাতে বক্ষ ঢেকে রেখেছেন তিনি। পোশাক না পরলেও উরফির গলায় রয়েছে ভারী গয়না। চুলে লাগিয়েছেন গোলাপ ফুলের মালা।

ভিডিওতে বিভিন্ন ধরনের ‘পোজ’ দিতেও দেখা গিয়েছে উরফিকে। সেখানে উরফি লিখেছেন, নিজের মেকআপ নিজেই করেছেন তিনি। 

ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩২ লক্ষেরও বেশি। প্রকাশের সঙ্গে সঙ্গেই প্রায় ২৩ লক্ষ মানুষ দেখেছেন তার এ ভিডিও। তারিফ করেছেন ২ লক্ষেরও বেশি মানুষ। তবে ভক্তদের মনে ঝড় তুললেও, তার এ পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েনি নেটাগরিকদের একাংশ।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন তারে | বাঁধা | শরীরে | নেই | কোনও | পোশাক