আর্কাইভ থেকে বাংলাদেশ

বাংলা টাইগার্সের হেড কোচ আফতাব আহমেদ

বাংলা টাইগার্সের হেড কোচ আফতাব আহমেদ

কোচ হিসেবে এরই মধ্যে বেশ নাম করেছেন জাতীয় দলের সাবেক তারকা আফতাব আহমেদ। আনুষ্ঠানিকভাবে টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের হেড কোচ হিসেবে তার নাম ঘোষণা করেছে দলটি। আগেও দলটির কোচের দায়িত্বে ছিলেন তিনি। তবে এবার হেড কোচের দায়িত্বে থাকবেন বাংলাদেশ দলের সাবেক হার্ডহিটার ব্যাটসম্যান।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) বাংলা টাইগার্সের ভেরিফায়েড ফেসবুক পেজে আফতাবকে কোচ করার বিষয়টি জানানো হয়।

আফতাবের ছবি সম্বলিত একটি পোস্টার পোস্ট করে ক্যাপশনে লিখেছে, হার্ডহিটার ব্যাটসম্যান থেকে হার্ড হিটারদের ট্রেনিংদাতা। তিনি আমাদের সঙ্গে আগেও ছিলেন, আমাদের সঙ্গে আবার থাকবেন। আফতাব আহমেদকে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ মৌসুমে হেড কোচ হিসেবে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।

এদিকে আফতাব দেশের ঘরোয়া ক্রিকেটে লিজেন্ডস অব রূপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে প্রথম বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পান তিনি। তার কোচিংয়ে সেবার টি-টেন লিগে তৃতীয় হয়েছিল দলটি।

বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত আফতাব বলেন, ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার-আপ হয়েছিল, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।

এ সম্পর্কিত আরও পড়ুন বাংলা | টাইগার্সের | হেড | কোচ | আফতাব | আহমেদ