আর্কাইভ থেকে বাংলাদেশ

পুলিশ উপ-পরিদর্শকের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পুলিশ উপ-পরিদর্শকের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ে তিলপাপাড়ার একটি বাসা থেকে পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক বজলুর রশিদের স্ত্রী নীলা আক্তার আঁখির (৩৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।  প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে নীলুফা আক্তার আত্মহত্যা করেছেন।

গেলো শনিবার (২৭ আগস্ট) সকাল ১০টার দিকে তিলপাপাড়ার ১১ নম্বর রোডের বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায় খিলগাঁও থানা পুলিশ।

গৃহবধূর স্বামী বজলুর রশিদ গণমাধ্যমকে বলেন, আমি সকালে করোনা টেস্ট করার জন্য বাসা থেকে বের হই। পরে বাড়ির মালিক আমাকে ফোন করলে আমি বাসায় এসে দেখি সে (স্ত্রী) গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরে পুলিশকে খবর দিই। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, তার ডায়াবেটিস সবসময় ২০-২৫ থাকত। সে কয়েকবার স্ট্রোকও করেছে। আমার সঙ্গে তার কোনো মনোমালিন্য বা ঝগড়া কোন কিছুই হয়নি। কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল, সেটাই বুঝতে পারছি না। আমার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। স্ত্রীর বাড়ি পাবনা জেলার সুজানগরে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম গণমাধ্যমকে বলেন, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, তিনি ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

হাসির মৃত্যুর বিষয়ে পুলিশের কাছে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অস্বাভাবিক মৃত্যু বিবেচনায় ইউডি মামলা প্রক্রিয়াধীন।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন পুলিশ | উপপরিদর্শকের | স্ত্রীর | ঝুলন্ত | মরদেহ | উদ্ধার