আর্কাইভ থেকে ক্রিকেট

আজ রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব

আজ রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব

স্ত্রী উম্মে আল হাসান শিশিরের বসবাসের যোগসূত্রে যুক্তরাষ্ট্রে নিয়মিতই যাতায়াত করেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের আগমনের জন্য বাংলাদেশের নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন সাকিব। ইতোমধ্যে তিনি তৃতীয় সন্তানের বাবাও হয়েছেন। এবার দেশে ফেরার পালা। আজ রাতেই তার দেশে ফেরার কথা রয়েছে। তবে আগের দেশে ফেরা আর এবারের দেশে ফেরার মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে ক্রীড়ামোদিদের কাছে। 

এমন আগ্রহের কারণ হচ্ছে সম্প্রতি একটি অনলাইন পোর্টালে সাকিবের লাইভে সাক্ষাতকার দেন। যে সাক্ষাতকার বাংলাদেশের ক্রিকেটে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করে। আজ রাত ২টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন সাকিব। 

ধারণা করা হচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির কর্মকর্তাদের নিয়ে পরশু রাতের সাক্ষাতকারে সাকিবের মন্তব্যে যে আগুন ধরেছে সেটি যাতে বেশিদূর না গড়ায় সেই জন্য আজ রাতেই আমেরিকা থেকে দেশে ফিরে আসছেন সাকিব।

এ ব্যাপারে বিসিবির উর্দ্ধতন কয়েকজনের সাথে যোগাযোগ করেও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। আইপিএল খেলতে, যুক্তরাষ্ট্র থেকে সরাসরি সাকিবের ভারত যাবার কথা থাকলেও এত দ্রুত যুক্তরাষ্ট্র ছাড়বার কোন কারণ থাকবার কথা না। তবুও কেন সাকিব হঠাৎ দেশে ফিরছেন! 

উল্লেখ্য, ৯ এপ্রিল থেকে ভারতে আইপিএলের ১৪ তম আসরের খেলা শুরু হবে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন আজ | রাতে | যুক্তরাষ্ট্র | দেশে | ফিরছেন | সাকিব