আর্কাইভ থেকে বাংলাদেশ

নবজাতক অপহরণ ,অভিযুক্ত গ্রপ্তার

নবজাতক অপহরণ ,অভিযুক্ত গ্রপ্তার

গেল শুক্রবার (২ সেপ্টেম্বর)  ঢাকার সাভারে শ্রমজীবী শামসুন্নাহার (৩৫) ও মোহাম্মদ বাদল (৪০) দম্পতি’র ঘরে একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম হয়। তারা সাভারের রাজ ফুলবাড়িয়া রাজারহাট এলাকার ভাড়া বাসায় থাকেন।

পরবর্তীতে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উল্লেখিত দম্পতির পূর্ব পরিচিত মোসাঃ শাহিদা বেগম (২৬) ও সোহেল রানা দম্পতি তাদের বাসায় নবজাতককে দেখতে যায়। তখন শিশুর মা শামসুন্নাহার শিশুটিকে শাহিদার কোলে দিয়ে অতিথি আপ্যায়নের জন্য রান্নাঘরে যান। এই সুযোগে শাহিদা ও তার স্বামী সোহেল রানা শিশুটিকে চুরি করে পালিয়ে যায়।

শিশুটির মা পরবর্তীতে রান্নাঘর থেকে গিয়ে দেখেন ওই দম্পতি শিশুকে নিয়ে পালিয়ে গেছে। খোঁজাখুজির এক পার্যায়ে আসামী সোহেল রানা শিশুর মাকে জানায় যে, শিশুটি তার স্ত্রী শাহিদা’র হেফাজতে সিরাজগঞ্জে আছে।  ফেরত পেতে হলে তাদেরকে আশি হাজার টাকা মুক্তিপণ দিতে হবে। বিষয়টি ভিকটিম শিশুটির মা র‌্যাব-৪ বরাবর অভিযোগ দাখিল করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযোগ পেয়ে র‌্যাব-৪ ও র‍্যাব-১২ যৌথ আভিযানিক দল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানা এলাকা থেকে শিশু’কে উদ্ধার করে। সেখান থেকে গ্রেপ্তার করা হয় অপহরণকারী শাহিদা বেগমকে। শাহিদার স্বামীকে গ্রেফতারের চেষ্টা করছে র‌্যাব।            

এ সম্পর্কিত আরও পড়ুন নবজাতক | অপহরণ | অভিযুক্ত | গ্রপ্তার