আর্কাইভ থেকে বাংলাদেশ

‘ইন্ডিয়ানা জোনস’ ভক্তদের দুঃসংবাদ দিলেন হ্যারিসন ফোর্ড!

‘ইন্ডিয়ানা জোনস’ ভক্তদের দুঃসংবাদ দিলেন হ্যারিসন ফোর্ড!

‘ইন্ডিয়ানা জোনস’ সিনেমাটির পঞ্চম পর্বের ঝলক দেখলো এর হলিউড ভক্তকূল। শনিবার (১১ সেপ্টেম্বর) ডিজনি-ভক্ত এক সমাবেশে সাড়ম্বরে ঘোষিত হল জনপ্রিয় রহস্য-রোমাঞ্চ ফ্র্যাঞ্চাইজির নতুন পর্বের আগমনী। পরিচালক জেমস ম্যানগোল্ড, অভিনেতা হ্যারিসন ফোর্ড এবং ফোবি ওয়ালার-ব্রিজ সহ অনেকেই উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে।  

ছবির ট্রেইলার অবশ্য এখনও অনলাইনে মুক্তি পায়নি। নির্মাতারা ৮০ বছর বয়সি হ্যারিসন এবং ফোবিকে ভক্তদের মাঝে নিয়ে এসে বিশেষ মুহূর্ত একটি তৈরি করেছিলেন। হঠাৎ এ চমকে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে তুমুল উচ্ছ্বাস প্রকাশ করেছেন ‘জোনস’ ভক্তরা।

এতেই যেন বেশি আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন প্রবীণ এ তারকা। হ্যারিসন বলেছেন, “ইন্ডিয়ানা জোনসকে এতখানি ভালবাসার জন্য ধন্যবাদ। আমরাও আপনাদের জন্যই এই ছবিগুলো বানানোর সময় অবিশ্বাস্য অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি।” সহ-অভিনেত্রী ফোবিকেও কুর্নিশ করে বললেন, “তিনিও দুর্দান্ত!”

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে হ্যারিসন বলেছেন, “ইন্ডিয়ানা জোনস-এর ছবিগুলো রহস্য এবং অ্যাডভেঞ্চারে ঘেরা, হৃদয়ে গেঁথে থাকার মতো। এবং সেই সঙ্গে এমন এক ছবি, যা আপনার গায়ের রোম খাড়া করে দেবে।”

তবে এরপর পরই এক  দুঃসংবাদ জানালেন হ্যারিসন, ইন্ডিয়ানা জোনস চরিত্রে এটাই তার শেষ অভিনয়। বললেন- ‘আর তোমাদের উপদ্রব করব না।’

অন্যদিকে ফোবি ওয়ালার-ব্রিজও ভক্তদের সাদর অভ্যর্থনার মাঝে জানালেন, এই ছবি করতে গিয়েই জীবন কেটে গেল। তার অনেক সৌভাগ্য যে, হ্যারিসনের মতো অভিনেতার সঙ্গে কাজ করতে পেরেছেন।

ম্যাডস মিকেলসেন, টমাস ক্রেচম্যান, বয়েড হলব্রুক, শাউনেট রেনি উইলসন, টবি জোনস এবং আন্তোনিও ব্যান্ডারেস অভিনীত ‘ইন্ডিয়ানা জোনস ৫’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ৩০ জুন। ‘ইন্ডিয়ানা জোনস ৫’-এর সহ-প্রযোজনায় রয়েছেন হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গ, সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জন উইলিয়ামস।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন ইন্ডিয়ানা | জোনস | ভক্তদের | দুঃসংবাদ | দিলেন | হ্যারিসন | ফোর্ড