আর্কাইভ থেকে বাংলাদেশ

সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

পঞ্চগড়ের সদর উপজেলায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধার নাম, ঠিকানা এখনো পর্যন্ত জানা যায়নি।

গেলো সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের চারমাইল পিটিআই এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

তেতুঁলিয়া হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, অজ্ঞাত নামা ওই বৃদ্ধা পঞ্চগড় সদর ইউনিয়নের চারমাইল পিটিআই এলাকা সহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ঘোরাফেরা করছিলেন। সোমবার রাতে ওই এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক ধরে হাটছিলেন ওই বৃদ্ধা। এসময় একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মহাসড়কে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়দের সহায়তায় পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা ওই বৃদ্ধাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয়দের ধারণা ওই বৃদ্ধা মানসিক ভারসম্যহীন ছিলেন। তবে বৃদ্ধাকে কোন গাড়ি  ধাক্কা দিয়েছে তা কেউ শনাক্ত করতে পারেনি।

তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম খাঁন জানান, সিআইডির একটি দল ওই বৃদ্ধার পরিচয় শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করেছে। অজ্ঞাত হিসেবে তার লাশ পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি লাশ দাফনের ব্যবস্থা করবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন সড়ক | দূর্ঘটনায় | বৃদ্ধার | মৃত্যু