খেলাধুলা

আথাপাত্তুর সঙ্গে তিন বছরের চুক্তি করলো সিডনি থান্ডার্স

স্পোর্টস ডেস্ক

ছবি: সংগৃহীত

নারীদের বিগ ব্যাশ লিগের দল সিডনি থান্ডার্সের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে চামারি আথাপাত্তু। আসন্ন উইমেন’স বিগ ব্যাশ লিগ ২০২৪ সামনে রেখে নতুন এই চুক্তি করেছে সিডনি থান্ডার্স ও আথাপাত্তু। সবশেষ মৌসুমে এই শ্রীলঙ্কান অধিনায়ক থান্ডার্সের অংশ ছিলেন একজন ফ্রি এজেন্ট হিসেবে। 

মৌসুমের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন আথাপাত্তু। তিনি ১২৯.৬৯ স্ট্রাইক রেটে ৪২.৫৮ গড়ে ৫১১ রান সংগ্রহ করেন। যেখানে ছিল ৫ টি হাফ সেঞ্চুরি। তার ঝুলিতে ছিল ৯ টি উইকেট। 

একই মৌসুমে আথাপাত্তু ৪ টি ম্যাচসেরার পুরষ্কার জিতেছেন। একইসাথে জিতেছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরষ্কার। পাশাপাশি থান্ডার্সের হয়ে বছরের সেরা খেলোয়াড়ের পদক অ্যালেক্স ব্লাকওয়েল মেডেল জেতার গৌরব অর্জন করেছিলেন। 

থান্ডার্সের সঙ্গে চুক্তি বৃদ্ধির পর আথাপাত্তু বলেন, ‘সিডনি থান্ডার্সের সঙ্গে ৩ বছরের চুক্তিতে যাওয়া আমার জন্য সহজ সিদ্ধান্ত ছিল। আমি এই ক্লাবের দৃষ্টিভঙ্গির প্রতি বিশ্বাস রাখি। আমি এর ভবিষ্যৎ সাফল্যের অংশ হতে চাই।‘ 

তিনি আরও যোগ করেন, ‘সিডনি থান্ডার পরিবারে অনেক ভালোবাসা রয়েছে। আমার সতীর্থরা শুধু আমার সহকর্মী নয়। তারা আমার বন্ধু, যারা সবসময় একজন অন্যজনকে ভালো করার কথা বলতে থাকে।‘ 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন চামারি আথাপাত্তু | সিডনি থান্ডার্স