অপরাধ

অস্ত্র ও গুলিসহ ৩ রোহিঙ্গা যুবক গ্রেপ্তার

বায়ান্ন প্রতিনিধি

গ্রেপ্তার ব্যক্তিরা- মো. রহিম (২৪), মোহাম্মদ নুর (২৭), মোহাম্মদ ফয়েজ (৩২) ছবি: সংগৃহীত

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলিসহ তিন রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে বালুরমাঠ পুলিশ ক্যাম্প এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় অভিযানের সত্যতা নিশ্চিত করেন ১৪ এপিবিএন সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন সংবাদের সূত্রে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ১৪ এপিবিএন অধিনায়ক মহোদয়ের নির্দেশে বালুরমাঠ পুলিশ ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্ত্র ও গুলিসহ তিন রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে দু’টি ওয়ানশুটার গান, একটি দেশীয় রিভলভার, তিন রাউন্ড রাইফেলের গুলি, চার রাউন্ড পিস্তলের গুলি ও তিন রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ক্যাম্প-৭-এর জি-১৭ ব্লকের মো. ছিদ্দিকের ছেলে মো. রহিম (২৪), ক্যাম্প-১৮ এর এম-১০ ব্লকের সাবের আহমদের ছেলে মোহাম্মদ নুর (২৭) ও ক্যাম্প-৬ এর সি-৬ ব্লকের মোহাম্মদ জাফরের ছেলে মোহাম্মদ ফয়েজ (৩২)। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন অস্ত্র | গুলিসহ | রোহিঙ্গা | যুবক | গ্রেফতার